Asianet News BanglaAsianet News Bangla

Celebration at Kharkuto set: অনস্ত্রিন বরের জন্মদিনে মাতলেন তৃণা, কেক কেটে সেটেই সেলিব্রেশন বাবিন তথা কৌশিকের

কেককেটে সকলে সেটে পালন করলেন কৌশিক রায়ের জন্মদিন। সকলের সাজ পোশাক দেখে গল্পটা বেশ খানিকটা স্পষ্ট। বিজয় দশমীর শ্যুট-এ ছিল এই দিন। 

Trina saha and all cast members of kharkuto celebrates koushik Roy birthday bjc
Author
Kolkata, First Published Oct 26, 2021, 12:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

খড়কুটো (Kharkuto) সেটে এখন একের পর এক সেলিব্রেশন। সত্য পুজোর আমেজ কাটিয়ে পুজো শুটিং এতে রয়েছে গোটা টিম। পুজোর (Durga Puja) অনুষ্ঠান থেকে পাত পেড়ে খাওয়া-দাওয়া আড্ডা সবই অংশ হয়ে উঠেছে এই ধারাবাহিকে চিত্রনাট্যে। সকলে মিলে হুল্লোড়ে মেতেছে, তারি মাঝে কাস্ট এন্ড ক্রু রা বেশ মজা করে সেলিব্রেট করলেন বাড়ির ছেলে বাবিনের জন্মদিন। পর্দায় হলেও বর তো, তাই পিছিয়ে থাকলেন না তৃণা (Trina Saha)। 

কেককেটে সকলে সেটে পালন করলেন কৌশিক রায়ের (Kaushik Roy) জন্মদিন। সকলের সাজ পোশাক দেখে গল্পটা বেশ খানিকটা স্পষ্ট। বিজয় দশমীর শ্যুট-এ ছিল এই দিন। পুজো শেষ দিনে সেটি বাবিনের জন্মদিন নিয়ে আরো একবার হুল্লোড় পালা। পরিবারের সকলে মিলে এক জায়গায় জড়ো হয়ে ছবি তোলা থেকে শুরু করে কেক কাটা তালিকা থেকে বাদ থাকলো না কিছুই। আর এই সমস্ত তাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন নীল ঘরনী তৃণা।

 

আরও পড়ুন- ৭০ সপ্তাহ পার, সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছে, কেন মিলছে না রায়, প্রশ্ন তুলে সরব নেটমহল

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

নীলের সঙ্গে রোমান্সে ভরপুর যেমন তৃণার বাস্তবের সংসার, ঠিক তেমনি মজাদার গল্পে ভরপুর তৃণার রিল লাইফে সংসার। বাবিন এর সঙ্গে তার মতবিরোধ নিত্যদিনের খুঁটিনাটি আবদার ও এক অপরিণত শিশুসুলভ মনির পুত্রবধূ নিয়ে কতটা জমজমাট এই পরিবার তারই গল্প প্রথম থেকেই দর্শকদের নজর কেড়েছে। চুতিয়ার তালিকাতে প্রথমে যে স্থান অধিকার করত খরকুটো দিনে দিনে তা কমতে থেকেছে। তবে বিন্দুমাত্র কমেনি এই পরিবারের জৌলুস তথা এই পরিবারের মজার মজার কাহিনী। চলতি সপ্তাহে দুর্গাপুজো নিয়েই ব্যস্ত এই পরিবারের সদস্যরা, টিআরপি ধরে রাখতে প্রতিটা সিরিয়ালের সঙ্গে টক্কর দিয়ে খরকুটোর সেটেও পুজো হল বেশ জমিয়ে।

 Trina saha and all cast members of kharkuto celebrates koushik Roy birthday bjc

Trina saha and all cast members of kharkuto celebrates koushik Roy birthday bjc

Follow Us:
Download App:
  • android
  • ios