আগামী ৪ ফেব্রুয়ারি বিয়ে তাঁদের। তার আগে থেকেই শুরু জোরদার প্রস্তুতি। আইবুড়ো ভাতের পর্ব, ব্যাচেলার ও ব্যাচেলারেট পর্বও সেরে ফেলেছেন নীল ও তৃণা। বাংলা টেলিজগতের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। তাঁদের সম্পর্ক দীর্ঘ বহু বছরের। অভিনয় ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার আগেই তাঁদের বন্ধুত্ব ছিল। বন্ধুত্ব থেকেই ধীরে ধীরে প্রেমালাপ শুরু। সেই সম্পর্ক অভিনয় জগতে আসার পরও টিকিয়ে রেখেছেন তাঁরা। 

দীর্ঘ কয়েক বছরের লিভ ইনের পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। সম্প্রতি বিয়ের আগে শেষবারের মত বন্ধুত্বের উদাহরণ সামনে রাখলেন সেলেব জুটি। বিবাহিত জীবনে প্রবেশ করার আগে বন্ধুদের সঙ্গে স্মৃতিচারণায় ভাসলেন দু'জন। নীল নিজের ট্রিপের পুরনো স্মৃতি ভিডিওর মাধ্যমে তুলে ধরেছেন। অন্যদিকে তৃণাও নিজের বান্ধবী তথা সহ অভিনেত্রী সোনাল এবং প্রিয়ঙ্কার সঙ্গে রিল ভিডিও পোস্ট করেছেন। এরপর বৈবাহিক জীবনে প্রবেশ করলে এক নতুন বন্ধুত্বের সূচনা হবে। 

আরও পড়ুনঃকলকাতা নয় বধূবেশে রাজস্থানের মরুভূমিতে ঋতাভরী, তবে কি চুপিসারে বিয়ের পিঁড়িতে টলি ডিভা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

দিন কতক আগে নীলের সঙ্গে নিজের বন্ধুত্বের কথাও প্রকাশ্যে আনেন তৃণা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রেমকাহিনি তুলে ধরেছিলেন। দশবছরের সুদীর্ঘ সফর কীভাবে তৈরি করলেন তাঁরা। বেস্ট ফ্রেন্ডস থেকে প্রেমিক-প্রেমিকা সেখান থেকেই এবার স্বামী স্ত্রীর সম্পর্কে বাঁধতে চলেছে নীল ও তৃণা। নীল রঙের লেহেঙ্গায় তৃণা এবং শেরওয়ানিতে নীল। এই ছবি পোস্ট করেন তৃণা। খোলসা করেছেন তাঁদের অটুট সম্পর্কের রহস্য। 'বেস্ট ফ্রেন্ডস থেকে সবসময় একসঙ্গে থাকা। দুষ্টুমিতে হাতে হাত মেলানো। জীবনের কঠিনতম সময় তমায় পেয়েছি সঙ্গে। অবশেষে এক হতে চলেছি স্বামী স্ত্রী হিসেবে।' তৃণা এবং নীলের জনপ্রিয়তা কোনও অংশে টলিউড অভিনেতা, অভিনেত্রীদের চেয়ে কম নয়। তা প্রমাণ করছে ভক্তদের উন্মাদনা।