পরিবারের সঙ্গে তেমন কোনও পোস্ট সেভাবে করতে দেখা যায় না তৃণা সাহাকে। তবে বিশেষ কিছু দিন তিনি কাটান পরিবার, আত্মীয়, এবং ঘনিষ্ঠ মহলের কিছু মানুষজনদের সঙ্গে। যেমন আজ ভাইফোঁটার উৎসবে ছোট ভাইয়ের সঙ্গে দুষ্টুমিতে মজলেন তৃনা। ফের ফিরে গেলেন ছেলেবেলার দিনগুলিতে। ভাইয়ের সঙ্গে বুমেব়্যাং ভিডিওতে আনন্দে মেতেছেন তিনি। সেখানে রয়েছেন আরও একজন অল্প বয়সী মহিলা ও একজন খুদে।

তাদের সঙ্গেই কাটল তৃনার ভাইফোঁটা। এবারের দীপাবলি, ভাইফোঁটা সবেই ফিকে। করোনা আবহে খানিকটা সতর্কতা বজায় রাখলেই আগামী বছর আবার ফিরে আসবে এই উৎসব। ফের আগের মত পালন করা হবে সমস্ত আনন্দের দিনগুলি। তৃনার কাছে অবশ্য যেকোনও দিনই আনন্দের। যখন প্রেমিক নীল ভট্টাচার্য কাছে থাকেন, তখন তৃনার কাছে সাধারণ একটি দিনও আনন্দময় হয়ে ওঠে।

আরও পড়ুনঃমধুমিতার ফ্ল্যাট অ্যাবসেই Hotness-এর ফুলঝুরি, কীসের কারণএ গ্ল্যামার বাড়ছে নায়িকার

 

দীপাবলিতেও নীলের সঙ্গেই পার্টি করেছেন তৃনা। তবে এবার আর সেলেব জুটি একে অপরের সঙ্গে নয়, মজলিস জমিয়েছিলেন নিজের ঘনিষ্ঠ মহলের সঙ্গে। প্রায় সাত-আটজন বন্ধু বান্ধবদের সঙ্গে দেখা করে আনন্দের মুহূর্ত কাটিয়েছিলেন দীপাবলিতে। তাঁকে একটি হলুদ রঙের শিফন শাড়িতে দেখা গিয়েছে। অন্যদিকে সাদা ও কমলা রঙের ডিজাইন করা পাঞ্জাবীতে দেখা গিয়েছিল নীলকে। তাঁদের মত পাওয়ার কাপল যে সত্যি বিনোদন জগতে কম, তা প্রমাণ করেছেন এই পোস্টগুলির মাধ্যমে।