বাংলা টেলিজগতের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। তাঁদের সম্পর্ক দীর্ঘ বহু বছরের। অভিনয় ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার আগেই তাঁদের বন্ধুত্ব ছিল। একই ফ্রেন্ডস গ্রুপের সদস্য তাঁরা। বন্ধুত্ব থেকেই ধীরে ধীরে প্রেমালাপ শুরু। সেই সম্পর্ক অভিনয় জগতে আসার পরও টিকিয়ে রেখেছেন তাঁরা। দীর্ঘ কয়েক বছরের লিভ ইনের পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আগামী ৪ ফেব্রুয়ারি বিয়ে তাঁদের। তার আগে থেকেই শুরু জোরদার প্রস্তুতি।

আইবুড়ো ভাতের পর্ব, ব্যাচেলার ও ব্যাচেলারেট পর্বও সেরে ফেলেছেন নীল ও তৃণা। এবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করা শুরু করেছে তাঁদের বাগদানের ছবি। এনগেজমেন্টের লুক নিয়ে এবার খুঁটিনাটি প্রকাশ্যে তৃণার। সাদা রঙের লং ড্রেসের মত গাউন, মেসি হেয়াস্টাইল, হালকা মেকআপ। ধীরে ধীরে নিজের বিয়ের নানা অনুষ্ঠানের সাজ গোজ সোশ্যাল মিডিয়ায় মেলে ধরছেন হবু মিসেস ভট্টাচার্য। তৃণা এবং নীলের জনপ্রিয়তা কোনও অংশে কোনও টলিউড অভিনেতা, অভিনেত্রীদের চেয়ে কম নয়। 

আরও পড়ুনঃমিথিলার Bollywood Moment, স্লো মোশনে ধরা পড়ল বাংলাদেশি সুন্দরীর সাতকাহন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

সোশ্যাল মিডিয়া ফোলোয়ারও মিলিয়নের উপর। টলিউড তারকা এবং তাঁদের ফোলোয়ার সংখ্যার মধ্যে তেমন পার্থক্য নেই। বহুদিন ধরেই নীল ও তৃণার বিয়ে নিয়ে আগ্রহ ছিল ভক্তমহলে। বিয়ের তারিখ ঘোষণা করতেই সেই উত্তেজনা এখন তুঙ্গে। তাঁদের বিয়ের সমস্ত আপডেট পেতে প্রস্তুত অনুরাগীরা। বিয়ের প্রস্তুতির মাঝেই নীল ও তৃণার প্রেমালাপ চলছে প্রি ওয়েডিং ফোটোশ্যুট ঘিরে। বাংলা টেলিজগতে দু'জনেরই জনপ্রিয়তা শীর্ষে। বিয়েতে কেমন সাজে দেখা যাবে হবু বর কনেকে। সেই নিয়ে আগ্রহ প্রকাশ করেছে সাইবারবাসী। নীল এবং তৃণা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। আশা করা যাচ্ছে অন্দরমহলে সমস্ত খবরই পাওয়া যাবে তাঁদের অ্যাকাউন্ট থেকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)