সকাল থেকে উঠে কী খান, কী করেন, ত্বকের যত্ন কীভাবে নেন, চুলে কীভাবে তেল মালিশ করেন। ত্রিনয়নী ধারাবাহিকের নায়িকা শ্রুতি দাসের স্কিনকেয়ার এখন সকলের সামনে। সোশ্যাল মিডিয়ায় ভি়ডিও পোস্ট করে নিজের নিত্যদিনের রুটিনের জানান দিলেন শ্রুতি। তাঁর লম্বা চুল নিয়ে অনেকেরই প্রশ্ন ছিল, শ্রুতির সত্যিকারের অতো লম্বা চুল নাকি পুরোটাই ফলস। সেই প্রশ্নের জবাবও পেয়েছে সকলে। কোমড় ছাড়িয়ে গিয়েছে তাঁর লম্বা চুল। এই চুলের পিছনে যত্ন চারটি খানি কথা নয়। শ্যাম্পু করার আগের দিন নিয়ম করে গরম নারকেল তেল মাসাজ করেন তিনি। 

আরও পড়ুনঃলো নেক-এ অচেনা গীতশ্রী, দেখুন তো চিনতে পারেন কিনা 'রাশি'র নায়িকাকে

রুক্ষ চুলে প্রাণ ফেরাতে নারকেলের তেলের চেয়ে ভাল উপায় নেই। এমনটাই জানালেন শ্রুতি। হট ওয়েল মাসাজে চুলের রুক্ষতা দূর হয়। তারপর শ্যাম্পু এবং কন্ডিশনার লাগিয়ে চুল ধুয়ে সিরাম লাগাতে ভোলেন না শ্রুতি। খাওয়া দাওয়াও বেশ নিয়ম মেনেই করেন অভিনেত্রী। সকাল আটটা থেকে ন'টার মধ্যে সকালের জলখাবার সেরে ফেলেন। পাউরুটি, ওমলেট এবং ফলের রস খান। কেনা জ্যুস একেবারেই নয়। খাওয়া দাওয়াও যেহেতু ত্বকে খুব প্রভাব ফেলে তাই শ্রুতি পছন্দ করে হেলদি খাবার খাওয়ার। 

আরও পড়ুনঃভক্তদের সঙ্গে দূরত্ব কেন, ঐন্দ্রিলাকে প্রশ্ন নেটিজেনের

 

নিজের সমস্ত প্রডোক্টের ভিডিও করে তিনি ভক্তদের দেখালেন, চুল থেকে শুরু করে ত্বক, মেকআপের জন্য তিনি কী কী ব্যবহার করেন। ত্বকের জন্য গোলাপ জল, নাইট সিরাম, নাইট ক্রিম কিছুই বাদ দেন না। তবে সকালে উঠে এবং বাইরে থেকে এসে পরিষ্কার করে মুখ ধোয়াটাই অত্যন্ত প্রয়োজনীয়। তার জন্য দরকার সঠিক ফেস ওয়াশ। যদি ত্বক রুক্ষ হয় তাহলে তৈলাক্ত ফেস ওয়াশ। এবং তৈলাক্ত ত্বক হলে ওয়েল কন্ট্রোল ফেস ওয়াশ। প্রয়োজনে ত্বকের চিকিৎসকের কাছে পরামর্শও নিতে পারেন। আপাতত ত্বক, রূপচর্চা, শরীর চর্চার টিপসের জন্য শ্রুতির প্রোফাইলে নেটিজেনের ভীড়।