সময় যত এগোচ্ছে ততই যেন পরিস্থিতি জটিল হচ্ছে। গত দেড় মাস ধরেই একসঙ্গে থাকছেন না রোশন-শ্রাবন্তী।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছে কদর্য আক্রমণ। 'ইট মারলে পাটকেল খেতেই হবেই'-আর এটাই যেন বারেবারে মনে করিয়ে দিচ্ছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। ফের নাম না করে একে অপরকে বিঁধলেন রোশন-শ্রাবন্তী।

আরও পড়ুন-জানেন কি, বিয়ের আগেই রণবীরের জন্য ৩২ কোটি টাকা খরচ করলেন আলিয়া...

বিবাহবিচ্ছেদের মধ্যে মাথায় সিঁদুর পরে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি নিজের বাবা-মায়ের সঙ্গে সেলফি পোস্ট করতেই নজর কেড়েছেন অভিনেত্রী। এবং সবচেয়ে বেশি নজর কেড়েছে সিঁথির লাল সিঁদুর। এবং সেই সিঁদুর পরা হাসি মুখের ছবি নিয়েই জোর জল্পনা চলছে নেটদুনিয়ায়।

 

 

কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। শ্রাবন্তী সিঁদুর পড়া ছবির জল্পনার মধ্যেই  নিজের সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন রোশন সিং। আত্মজা বন্দ্যোপাধ্যায়ের একটি উদ্ধৃতি পোস্ট করেছেন রোশন, যেখানে দেখা যাচ্ছে, 'বিয়ের গুরুত্ব টিকে থাকে বিশ্বাসের উপর, সেই সম্পর্কের মধ্যে সিঁদুর একটা দুর্বল চিহ্নমাত্র।' শ্রাবন্তীর নাম না নিয়েই রোশন জানিয়েছেন, 'আমি এই বক্তব্যের সঙ্গে একমত। এবং ব্যক্তিগতভাবে সেই সব মেয়েদের ঘৃণা করি যারা সিঁদুর লাগায় অথচ তাদের স্বামী অথবা প্রাক্তন সেটা একদম পছন্দ করেন না, যখন সেটি তাঁদের লাগানো হয়।'

 

 

কখনও ছবি পোস্ট, আবার কখনও লেখকের বক্তব্য  এই ভাবেই একে অপরকে বিঁধছেন রোশন শ্রাবন্তী। একের পর এক ঝড় বয়ে চলেছে টলি অভিনেত্রী শ্রাবন্তী জীবনে। তবে সত্যি কি মিথ্যা তা এখনও জানা যায়নি। তবে আলাদা থাকার কথা তারা দুজনেই স্বীকার করে নিয়েছেন। তার উপর আবার ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে। সম্পর্কের তিক্ততা  যে বেড়েছে তা যত দিন যাচ্ছে প্রকাশ পাচ্ছে। ইনস্টাগ্রামে দুজনেরই  কমেন্ট বক্সে রয়েছে নিষেধাজ্ঞা। সুপারস্টার পরিবারের নতুন সিজন নিয়ে ফের ধামাকা শো নিয়ে হাজির শ্রাবন্তী চট্টোপাধ্যায়।