Asianet News BanglaAsianet News Bangla

করোনামুক্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, কোভিডকে হারিয়ে চিকিৎসায় সারা দিচ্ছেন 'ফেলুদা'

  • অবশেষে কোভিডকে হারালেন সৌমিত্র চট্টোপাধ্যায়
  • কোভিড পরীক্ষায় নেগেটিভ এল প্রবীণ অভিনেতার রিপোর্ট
  • চিকিৎসায় ক্রমশ সারা দিচ্ছেন তিনি
  • তবে সামান্য জ্বর রয়েছে অভিনেতার 
Veteran actor Soumitra Chatterjee tested negative for coronavirus ADB
Author
Kolkata, First Published Oct 14, 2020, 10:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

খানিক সঙ্কটমুক্ত বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। ১৪ দিন পর ফের কোভিড পরীক্ষা হল অভিনেতার। অবশেষ করোনাযুদ্ধে জয়ী হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। কোভিডমুক্ত অভিনেতা। শারীরিক পরিস্থিতির সামান্য উন্নতি হয়েছে সোমবার রাত থেকে। আজ ফের করোনা পরীক্ষা করানো হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। মঙ্গলবার খুলে নেওয়া হয়েছে বাইপ্যাপ সাপোর্ট। বাইপ্যাপ সাপোর্টও আপাতত লাগছে না অভিনেতার। তবে এখনই পুরোপুরি সুস্থ নন তিনি। মাঝে মধ্যে জ্বর আসছে। গতকাল সন্ধ্যাবেলাতেই মেডিক্যাল বুলেটিনে একথা জানিয়েছিলেন বেলভিউ হাসপাতাল কর্তৃপক্ষ। 

আরও পড়ুনঃচিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র, আজ ফের কোভিড টেস্ট অভিনেতার

কাল রাতে ঘুমও ভাল হয়েছে অভিনেতার। শরীরে সোডিয়ামের পরিমাণ এখন একটু বেশি রয়েছে। তবে তাছাড়া অন্যান্য প্যারামিটার স্বাভাবিক রয়েছে। করোনা কাবু করেছিলেন বর্ষীয়ান অভিনেতাকে। দীর্ঘ কয়েকদিন ধরেই করোনার সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন অভিনেতা। গত সোমবারই অভিনেতার করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরের দিন সকালেই বেলেভিউ হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। টানা আটদিন ধরে চলছিল জীবন-মৃত্যুর লড়াই। অদম্য ফাইটিং স্পিরিট নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন বাঙালির ফেলুদা। ফের সোমবার শারীরিক অবস্থার অবনতি হয়েছিল সৌমিত্রর। 

আরও পড়ুনঃনেট দুনিয়ায় সৌমিত্র -র মৃত্যু সংবাদ নিয়ে প্রতিবাদ সৌমিত্র কন্যা পৌলমীর, এক নজরে দেখে নিন এখন কেমন আছ

 

Veteran actor Soumitra Chatterjee tested negative for coronavirus ADB

 

শ্বাসকষ্টের সমস্যার কারণেই বাইপ্যাপ সাপোর্টও দেওয়া হয়েছিল সৌমিত্রকে। ইতিমধ্যেই দ্বিতীয়বার ফের প্লাজমা থেরাপি দিতে হয়েছিল সৌমিত্রকে। এর আগেও একবার প্লাজমা থেরাপি করা হয়েছিল অভিনেতাকে। শনিবার প্রথম দফায় প্লাজমা থেরাপি দেওয়া হয় অভিনেতাকে, তারপরও রবিবার পরিস্থিতির আবারও অবনতি হয়েছিল। রবিবারও দ্বিতীয় দফায় তাঁর প্লাজমা থেরাপি চলে। অভিনেতার চিকিৎসায় ১৬ সদস্যের একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে, যেখানে মুখ্যমন্ত্রীর নির্দেশে রয়েছেন দুইজন সরকারি হাসপাতালের চিকিৎসকও। প্রতি মুহূর্তেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি মনিটার করছেন চিকিৎসকেরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios