স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই তিনি স্বপ্রতিষ্ঠিত। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন।  এবার তার বিরুদ্ধেই ধর্ষণ ও অ্যাসিড ছোঁড়ার হুমকি দিলেন এক যুবক।  সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকাকে অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি, ধর্ষণের হুমকি ক্রমাগত দিতে থাকেন হুগলির ওই ব্যক্তি। অবশেষে গ্রেফতার করা হল অভিযুক্তকে।

আরও পড়ুন-জ্বর বাড়তেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি 'ঐশ্বর্য-আরাধ্যা', এখন কেমন আছেন রাই সুন্দরী...

পুলিশের পক্ষ থেকে জানা গেছে, স্বস্তিকার নামে ভুয়ো উদ্ধৃতি নিয়ে সংবাদ প্রকাশের অভিযোগের ভিত্তিতে এক সাংবাদিককেও গ্রেফতার করেছে  পুলিশের সাইবার বিভাগ। সাংবাদিকের নাম শুভম চক্রবর্তী। পূর্ব বর্ধমান থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। একটি অনলাইন পোর্টালে অভিনেত্রীর নামে ভুয়ো খবর ছড়ানোর দায়ে তাকে গ্রেফতার করেছে পুলিশ।হুগলি জেলার মোগড়া থেকে কৌশিক দাম নামে ওই ব্যক্তিতে ধর্ষণ ও অ্যাসিড হামলার অভিযোগে নিজের বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। 

আরও পড়ুন-'মেয়েদের কখনও স্বপ্নপূরণ হয় না', কটাক্ষের কি জবাব দিয়েছিলেন প্রিয়ঙ্কা...


সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেই একের পর এক হুমকি পাচ্ছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।  তারপরই তিনি পুলিশে অভিযোগ  দায়ের করেছিলেন। গত ২৯ জুন থেকে সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু হয়। এবং পুলিশের তদন্তের ভিত্তিতেই  গ্রেফতার করা হয়েছে কৌশিক দাসকে। গ্রেফতারির খবর পাওয়ার পরই কলকাতা পুলিশ ও সাইবার ক্রাইম বিভাগকে ধন্যবাদ জানিয়েছেন, স্বস্তিকা মুখোপাধ্যায়।