Asianet News BanglaAsianet News Bangla

Anupam Roy: পোস্ট করলেন আমুদি মাছের ছবি, পুরনো মেজাজে অনুপম

অনুপম তাঁর ইন্সটাগ্রামে (Instagram) পোস্ট করেছেন এক ঝাঁক মাছের ছবি। আর ক্যাপশনে লিখেছেন, আমুদি মাছ।

viral Anupam roys social media post
Author
Kolkata, First Published Nov 24, 2021, 12:17 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাঙালির সঙ্গে মাছের (Fish) প্রেম সকলেই জানেন। ভেতো বাঙালির পাতে মাছ না হলে দুপুরের খাবারটাই জমে না। সকাল সকাল বাজার থলে হাতে বেরিয়ে পড়েন অনেকে। বাজারে গিয়ে একাধিক মাছের মধ্যে থেকে ভালোটা বেছে নেওয়ার জন্য চলে যুদ্ধ। এ চিত্র সব পরিবারেই। শুধু সাধারণ মানুষই নন সেলেবরাও (Celebrity) এই পথেই হাঁটেন। অনুপম রায়-এর (Anupam Roy) কথায় আসা যাক। সম্প্রতি, তাঁর ইন্সটাগ্রামে পোস্ট করেছেন এক ঝাঁক মাছের ছবি। আর ক্যাপশনে লিখেছেন, আমুদি মাছ। 

মোবাইলের রিং টোন থেকে পাড়ার প্যান্ডেল- একটা সময় সর্বত্র শোনা যেত ‘আমাকে আমার মতো থাকতে দাও’। নিজের মতো থাকতে চাওয়ার ইচ্ছের কথা, অনুপম সকলের মুখ দিয়ে বলিয়েছিলেন। এরপর বাংলা সঙ্গীত ইন্ডাস্ট্রিতে (Music Industry) শয় শয় গান মুক্তি পেয়ছে। কিন্তু, অনুপম রায়ের সেই গান নিজের মতোই থেকে গিয়েছে। সম্প্রতি, নিজের ব্যক্তিগত জীবন (Personal Life) নিয়ে বেশ সমস্যায় আছেন গায়ক। তাঁর বিবাহ বিচ্ছেদের (Divorce) কথা সর্বত্র খবরের শীর্ষে। সম্পর্কের ভাঙান নিয়ে বেশ হতাশ তিনিও। এবার সেই সকল হতাশা থেকে বের হতে চান। তাই মাছের বাজারে ঘুরে এলেন গায়ক।  

আরও পড়ুন: Tarun Bhattacharya: করোনার আতঙ্ক কাটিয়ে ছন্দে ফিরছে সংস্কৃতি মহল, বিদেশ সফর সরোদিয়া তরুণ ভট্টাচার্য্য

মাছের প্রতি একটা আলাদা ভালোবাসা আছে অনুপম রায়ের (Anupam Roy)। একথা তাঁর সকল ভক্তের জানা। মাছের বাজারে গিয়ে মাছ কেনার মধ্যে একটা আলাদা আনন্দ পান। পমফ্রেট, মৌরলা, পাবদা, কাতলা থেকে ইলিশ- সবই তাঁর পছন্দের। এক ঝুঁড়ি মাছ থেকে সেরাটা বেছে নেওয়ার মধ্যে একটা আনন্দ আছে। যা অনুপমের মুখে বার বার শোনা গিয়েছে। আছে একটা পরিতৃপ্তি। মানসিক শান্তি মেলে মাছ কিনতে গেলে। জীবনের সকল অশান্তি ভুলে মানসিক শান্তি পেতে তিনি ফের পৌঁছে গিয়েছেন মাছের বাজারে। আর তা জানাতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট (Social Media Post) করেছেন সেই ছবি। 

আরও পড়ুন: Viral News: একাধিকবার মৃত্যু মিস্টার বিনের, ভুঁয়ো খবরে আরও একবার তোলপাড় নেটপাড়া
কিছুদিন আগেও তোপসে ফ্রাই খেয়েছিলেন অনুপম রায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সেই ছবি। নীল রঙের প্লেটে তিনটে তোপসে ফ্রাইয়ের ছবি পোস্ট করেছিলেন। ছবি পোস্ট (Post) করা মাত্রই ভরে গিয়েছিল কমেন্ট। এবারও তার অন্যথা হল না। এবার তার পোস্ট করা আমুদি মাছের ছবি দেখে আনন্দে ভরে উঠলেন অনুপমের ভক্তরা। জাতীয় পুরস্কারজয়ী গায়কের (Singer) মাছের প্রতি প্রেম যে ফের জেগে উঠেছে তা সকলেই বুঝে গিয়েছেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios