আজ থেকে প্রায় দুবছর আগে বন্ধুত্ব হয়েছিল স্প্যাগেতি আর কালোজামের। ভুটু আর চিনিকে এখনও ভোলেনি দর্শক। তাদের খুনসুটি, ঝগড়া, মারামারি মন কেড়েছিল বাচ্চা, বড় সকলের। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় প্রযোজিত ছবি 'হামি'- তেই দেখা মিলেছিল এই দুই খুদের। ছবিটি  বক্স অফিসেও দারুণ সাফল্য অর্জন করেছিল। শুধু দেশেই নয়, বিদেশের মাটিতেও দারুণ জনপ্রিয় হয়েছিল এই ছবি। আর তার সঙ্গে ভুটু আর চিনির ম্যাজিক তো ছিলই। সেই সাফল্যের কথা মাথায় রেখেই আবারও নয়া চমক নিয়ে আসছেন পরিচালক জুটি। 

আরও পড়ুন-দেশ ছেড়ে এবার বিদেশে, রহস্য ও রোমাঞ্চ নিয়ে বিশ্বভ্রমণ 'মিতিন মাসি'র...

বড়দিনের আগেই আসতে চলেছে এই চমক। দর্শকদের জন্য যে একটা সারপ্রাইজ আসতে চলেছে তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। অবশেষে সমস্যা সমাধান হল। আপকামিং ছবি 'জুনিয়র পন্ডিত' নিয়ে আসতে চলেছেন পরিচালক জুটি। উইন্ডোজ প্রোডাকশনের পরিচালনাতেই আবারও একসঙ্গে মজা, হুল্লোড়, খুনসুটি নিয়ে আসতে চলেছেন ভুটু ও চিনি।  'জুনিয়র পন্ডিত' ছাড়াও ২০২১ সালে আবার আসতে চলেছে 'জুনিয়র কমরেড'। দুটি ছবিতেই দেখা যাবে তিয়াসা পাল ওরফে চিনি এবং ব্রত বন্দ্যোপাধ্যায় ওরফে ভুটুকে।

আরও পড়ুন-কালো আঙুর মাঝে সাদা সানি, মুহুর্তে ভাইরাল বাথটবে সানির টিকটক...

সিনেমাপ্রেমীদের কথা মাথায় রেখেই ছোটদের সিনেমা নিয়ে মজার মজার গল্প নিয়ে আসছেন শিবপ্রসাদ ও নন্দিতা। 'রামধনু' এবং 'হামি' দুটি ছবিরই সাফল্যের পরে এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। বিশেষ করে নতুন নতুন শিশু শিল্পীদের তুলে ধরা এবং সকল দর্শককে ভাল ভাল সিনেমা উপহার দেওয়াই তাদের মূল লক্ষ। 

সিনেমার মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী সহ আরও প্রমুখ। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের গলায় 'সাতটা আটটা বারোটা তেরোটা হামি' আরও একবার শুনতে অপেক্ষায় থাকবে দর্শক। প্রতিট ছবিতেই বাবা এবং মায়ের ভূমিকায় দেখা যাবে শিবপ্রসাদ ওগার্গীকে। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। পরের বছরই প্রেক্ষাগৃহে আসতে চলেছে ভুটু ম্যাজিক।