Asianet News BanglaAsianet News Bangla

​Winter Special Episode: কোথাও পিকনিক, কোথাও শীতের প্রস্তুতি, জি বাংলা পরিবারে স্পেশ্যাল পর্বে চমক

জি বাংলার বিভিন্ন ধারাবাহিকে লাগল শীতের হাওয়া। উর্মির সঙ্গে সাত্যকি বাবুর মনোমালিন্য মিটে যাওয়া, শীতের সকালে রাস্তার মোড়ের দোকান থেকে এক ভাঁড় চায়ের কাপে চুমুক।  

Winter special episode on zee bangla serials bjc
Author
Kolkata, First Published Dec 2, 2021, 11:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শীত স্পেশাল (Winter Special) এপিসোড মানেই কোথাও গিয়ে যেন বেশ কিছু জিনিস এক ধাক্কায় মনে পড়ে যায়, ধোঁয়া ওঠা চা, পিকনিক, বনভোজন থেকে শুরু করে আঁচার রোদে দেওয়া, ছাদে গরম জল, আড্ডা, মজা, ঘুরতে যাওয়া, আরও অনেক কিছু। মেগা সিরিয়াল (mega Serials) মানেই দর্শকের সঙ্গে তার গভীর সম্পর্ক, তাই তাল মিলিয়ে পুজোয় পুজো, দোলে দোল নানান পার্বণ থেকে স্পেশাল উৎসবে সামিল হয়ে থাকে প্রিয় তারকারা। তাহলে সেই তালিকা থেকে বাদ পড়বে কেন শীত! আর ঠিক সেই মেজাজেই এবার নতুন করে ঢেলে সাজানো হচ্ছে জি বাংলা পরিবার। বাড়িতে বসেই শীতেই মজায় গা ভাসাতে এবার এক একটি ধারাবাহিকের (Bengali Serials)  এক একটি স্পেশাল পর্ব (Special Episode) নিয়ে হাজির ডিসেম্বরের শুরু থেকেই। চলুন জেনে নেওয়া যাক থাকছে কোন কোন বিশেষ চমক। 

তাই এবার সেই স্পেশ্যাল শীত উদযাপনে হাজির জি বাংলার (Zee Bangla)  বিভিন্ন ধারাবাহিক। সম্প্রতি তার প্রমো এলো সামনে। ইতিমধ্যেই দিদি নম্বর ১ সেটে শীতের পিকনিকে মেতে উঠতে দেখা গিয়েছে সেলিব্রিটিদের (celebrity) । রান্না ঘর স্পেশ্যাল এপিসোডেও মিলেছে খোলা আকাশের নীচে রান্না-খাওয়ার স্পেশ্যাল পর্ব। এবার জি বাংলার বিভিন্ন ধারাবাহিকে লাগল শীতের হাওয়া। উর্মির সঙ্গে সাত্যকি বাবুর মনোমালিন্য মিটে যাওয়া, শীতের সকালে রাস্তার মোড়ের দোকান থেকে এক ভাঁড় চায়ের কাপে চুমুক। অন্যদিকে শ্যামা ব্যস্ত রয়েছেন শীতের সকালে জল ছাদে গরম করতে, আঁচার রোদে দিতে, অন্যদিকে শীতের পিকনিকের প্রস্তুতি ব্যস্ত রয়েছে মোদক পরিবার। সদ্য পরিবারের ককল সদস্যরা ব্যস্ত রয়েছেন মিঠাই ও তোর্সার মধ্যে থাকা ঠাণ্ডা লড়াইকে মিটিয়ে দিতে। 

আরও পড়ুন- ভিকি-ক্যাটের বিয়েতে প্রবেশ করা যাবে এই বিশেষ জিনিসটি থাকলে

আরও পড়ুন- 'হাসিটুকুর জন্য আরও সহস্রবার হারতে রাজি', ঐন্দ্রিলাকে নিয়ে আবেগঘন পোস্ট সব্যসাচীর

তারই মাঝে স্পেশ্যাল পর্বে দেখা মিলবে পিকনিকের প্রস্তুতির। টানা ১২ দিন ধরে চলবে এই স্পেশ্যাল পর্ব। বিভিন্ন ধারাবাহিকের সদস্যদের এবার শীতের আমেজে গা ভাসানোর পালা। দর্শকদের ড্রইং রুমে শীতের হাওয়া পৌঁছে দিতেই এবার বিশেষভাবে সাজিয়ে নেওয়া হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিকের পর্ব। ডিসেম্বর মাসের শুরুতেই তাই মিলবে এর ঝলক। শীত পড়ছে, একে একে বিভিন্ন ধারাবাহিকের সদস্যদের গায়ে উঠছে শীতের পোশাক, সময়ের সঙ্গে পাল্লা দিয়ে পাল্টাচ্ছে ধারাবাহিকের মোড়। এবার দেখার নয়া ওপিসোডে কোন কোন চমক অপেক্ষায় রয়েছে সকলের জন্য। 

Follow Us:
Download App:
  • android
  • ios