বর্তমানে রাজনীতির মঞ্চে একে একে নেমেছে টলিউডের বহু তারকাই। জনসেবার উদ্দেশ্যে আদর্শ অনুসরণ করে বেছে নিয়েছে তাঁরা একে একে বিভিন্ন দল, কারুর পছন্দের তালিকাতে রেয়েছে বিজেপি, কারুর পছন্দ গেরুয়া শিবির। এই নিয়ে বাংলায় তরজা তুঙ্গে। ঝড়ের বেগে ভাইরাল এখন একটাই খবর, কার পাল্লা ভারি। যুক্তি-তর্কে সেরা কে। এই নিয়েই চলতে থাকা বচসার মাঝে উঠে আসে সেলেবদের নাম, সম্প্রতি গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন শ্রাবন্তী চট্টোপাাধ্যায় ও যশ দাশগুপ্ত। 

আরও পড়ুন- বলিউডে আরও এক করোনার থাবা, এবার আক্রান্ত অভিনেত্রী তারা সুতারিয়া

 

 

সঙ্গে রয়েছে আরও তারকারা। বিজেপিতে যোগ দিয়ে নতুন সফরের কথা উল্লেখ করেন শ্রাবন্তী। জানিয়েছিলেন, এক নতুন অধ্যায় শুরু। এবার থেকে এই নতুন পথে তিনি মানুষের সঙ্গে ও পাশে থাকবেন। এবার সোশ্যাল মিডিয়াতেও হলেন সরব। লিখলেন- বাংলায় আসবে মোদী সরকার গড়ে উঠবে কারখানা, বিকাশ হবে কৃষির, মানুষ পাবে সুরক্ষা। বাংলায় আসবে পরিবর্তন।

 

 

পাশাপাশি একই কথা উল্লেখ করে এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যশও, তিনি জানান, বাংলায় আসবে সুশাসন, মানুষ পাবে চাকরি। রাজ্যে হবে উন্নয়ন, তৈরী হবে শিল্প। কারণ বাংলায় আসছে এবার মোদী সরকার। যশের বিশ্বাস এই পরিবর্তনের পরিবর্তন আনবে বিজেপি। বাংলায় এবার বিজেপি-রই হবে জয়। সেই বিশ্বাস রেখেই এখন প্রচারের মুখ যশ রাজনীতির ময়দানে অ্যাক্টিভ।