Asianet News BanglaAsianet News Bangla

প্রতিশোধ স্পৃহায় এখন উত্তেজনায় ফুটছে মিঠাই, ওম-র দাদার হাত থেকে কি রক্ষা পাবে মিঠাই ও সিড

বাংলা সিরিয়ালে গত ২ বছর ধরে রাজ করে চলেছে মিঠাই। সিরিয়াল শুরুর সময় থেকেই এখনও পর্যন্ত ৯০ শতাংশ সপ্তাহ ১ নম্বর জায়গা দখল করে রেখেছে এই ধারাবাহিক। এমন এক জনপ্রিয় ধারাবাহিকে ফের নাটকীয় মোড়। ওম-এর দাদা প্রতিশোধের হাত থেকে কী করে বাঁচবে মিঠাই ও সিড! 

Zee Bangla Serial Mithai New Episode Mithai and Siddartha is in trouble as Om s brother plans for revenge anbsd
Author
First Published Aug 24, 2022, 5:18 PM IST

গোপালের কৃপায় একের পর এক বিপদ থেকে উদ্ধার পেয়েছে  মোদক বাড়ি। কাহিনির প্রথম থেকেই দেখা গিয়েছে এই পরিবারের উপরে গোপালের কৃপা। মোদক পরিবার মনে করে যে কোনও ষড়যন্ত্র বা বিপদের মোকাবিলায় গোপালই তাঁদের ভরসা। বেশকিছুদিন ধরেই মিঠাই ধারাবাহিকে ঘটে চলেছে একের পর এক ঘটনা। যা কাহিনিকে আরও বেশি করে চমকিত করেছে এবং দর্শকদের মনে উত্তেজনা তৈরি করেছে। আর এই চমকের কারণেই, মিঠাই আবার স্বমহিমায় টিআরপি তালিকায় প্রথম স্থানই দখল করে নিয়েছে। কিছুদিন আগেই মোদক বাড়িতে বোমা ফিট করে সকলকে মারতে চেয়েছিল ওমি আগারওয়াল। কিন্তু মিঠাইয়ের গোপালের কৃপায় পুলিশের সাহায্যে বোমা নিস্ক্রিয় করে সিড। সে যাত্রায় বেঁচে যায় সকলের প্রাণ। তবে ঝামেলা এখানেই শেষ নয়। বোমা নিস্ক্রিয় করার পর ওমি পুলিশের হাতের নাগাল থেকে পালিয়ে যায়। আর ওমিকে হাতেনাতে ধরে ফেলে সিড। আর সেখানেই তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। কিন্তু ওমির মত দুষ্কৃতীরা কি খালি হাতে লড়তে নামে? কখনই নয়! আর তাই খুব স্বাভাবিক ভাবেই ওমির হাতে ছিল রিভলবার। হাতাহাতির সময় সিডের দিকে বন্দুক তাক করে ওমি। আত্মরক্ষার জন্য হাতাহাতি হতে-হতে গুলি চলে যায়। এতে বন্দুকের নল ঘুরে যায় ওমির দিকে, আর তারই দাগা বন্দিকের ট্রিগারে গুলি ছুটে তা ওমি-র প্রাণ কেড়ে নেয়। ঘটনাস্থলে মৃত্যু ঘটে ওমির। 

Zee Bangla Serial Mithai New Episode Mithai and Siddartha is in trouble as Om s brother plans for revenge anbsd

ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা অবশ্যই জানেন, বিপত্তির শেষ এখানেই নয়। হাতাহাতিতে গুলি চললেও ওমির হত্যার দায় এসে পড়ে সিডের উপর। জেল হয় তার। এমনকি জামিনও হবে কি না সে বিষয়ও চলে টানাপড়েন। অবস্থার এমন অবনতি ঘটে সকলেই আশা ছেড়ে দেয় সিডের জামিনের। কিন্তু মিঠাই হাল ছাড়ে না। গোপালের নাম নিয়ে নিজের মত করে চেষ্টা চালিয়ে যায় সে। আর মিঠাইকে সঙ্গ দেয় রাতুলও। সব আশার প্রদীপ যখন নিভে আসছে তখনই একান্তে নিজের সবথেকে আস্থার জায়গা গোপালের কাছে প্রার্থণা করতে থাকে মিঠাই। হঠাতই মিঠাইয়ের হাতে আসে এক অকাট্য প্রমাণ। ঘটনার দিনের ভিডিও সে খুঁজে পায় রাতুলের ফোন থেকে। যেটা এর আগে কারও চোখে পড়েনি। সেই ভিডিওতেই স্পস্ট হাতাহাতির জেরে গুলিটা ওমির হাত থেকেই চলেছিল। এই প্রমাণের ভিত্তিতেই জামিন পায় সিড। 

Zee Bangla Serial Mithai New Episode Mithai and Siddartha is in trouble as Om s brother plans for revenge anbsd

আরও পড়ুনঃ 

সময়ের সাথে খড়ি-ঋদ্ধির সম্পর্কে ফাটল? কোন দিকে গড়াচ্ছে বনি-কুণালের সম্পর্ক ? গাটছড়ার নতুন এপিসোড

সুইমিংপুলের নীল জলে শরীর ডুবিয়ে হট পোজ, ভেজা চুলে শিহরণ জাগালেন দিতিপ্রিয়া

কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন মধুমিতা, লাল টুকটুকে নববধূ-কে দেখে আপ্লুত অনুরাগীরা

জন্মাষ্টমীর দিন ঘরের ছেলে ঘরে ফেরে। আর এই আনন্দেই মোদক বাড়িতে উৎসবের আমেজ। নাচে-গানে আবারও জমে ওঠে গোটা বাড়ি। তবে কি ভাবছেন! এখানেই ট্যুইস্টের শেষ? মোটেও না। ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতে এক বছর পর আবারও ময়দানে ওমির বড় ভাই আদিত্য আগারওয়াল। সোশাল মিডিয়ায় শুটিং শুরুর ছবি নিজেই শেয়ার করেছেন অভিনেতা নীল চ্যাটার্জী। অর্থাৎ এর থেকেই পরিষ্কার, মিঠাই-তে আসতে চলেছে আরও বড় ধামাকা। ওমির মৃত্যুর প্রতিশোধ নিতে সিড-মিঠাইকে আর কি কি বিপদে ফেলতে চলেছে আদিত্য! সেই বিপদ থেকে গোপাল কিভাবে রক্ষা করবে মোদকদের এখন সেটা নিয়েই এগোবে গল্প। 

Follow Us:
Download App:
  • android
  • ios