Asianet News BanglaAsianet News Bangla

সেট থেকে দামী জিনিস চুরি করেছেন অভিষেক! রীতেশের অভিযোগে স্তম্ভিত জুনিয়র বচ্চন

বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও তাদের সম্পর্ক যেন অটুট। দেখতে দেখতে প্রায় কেটে গিয়েছে ১৫ বছর। আজও আদর্শ দম্পতির তকমা রয়েছে তাদের। 

Abhishek stole expensive things from the set! Junior Bachchan shocked by Riteish's complaint bpsb
Author
Kolkata, First Published Aug 9, 2022, 5:23 AM IST

বলিউড অভিনেতা অভিষেক বচ্চন তার অসাধারণ রসবোধের জন্য পরিচিত। তাকে একইভাবে ট্রোল এবং নেতিবাচক মন্তব্যের উপযুক্ত জবাব দিতে দেখা যায়। সম্প্রতি আবারও একই দৃশ্য দেখা গেল। কেউ একজন অভিষেক বচ্চনের বিরুদ্ধে ছবির সেট থেকে চুরির অভিযোগ তুলেছেন। এটি শুনে অভিষেক বচ্চন নিজেও প্রথমে স্তম্ভিত হয়ে গেলেও পরে তিনি এই অভিযোগটি খুব মজার উপায়ে মোকাবেলা করেন এবং আবারও সবার মন জয় করেন।

আসলে, এই পুরো বিষয়টি একটি শো 'কেস তো বনতা হ্যায়'-এর সাথে সম্পর্কিত। সেখানে অভিনেতা রিতেশ দেশমুখ গোটা শোটি হোস্ট করছেন। এই শো-তে রীতেশ দেশমুখকে 'জনতার আইনজীবী' বলা হচ্ছে। সম্প্রতি, এই শো-এর একটি ট্রেলার সামনে এসেছে যাতে রিতেশ অভিষেক বচ্চনকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন এবং তার বিরুদ্ধে ফিল্মের সেট থেকে জিনিস চুরির অভিযোগ আনা হচ্ছে।

আরও পড়ুনঃ 

Netflixএ ফিরছে Delhi Crime season 2, দেখে নিন রুদ্ধশ্বাস ট্রেলার

অনলাইনে ফাঁস লাল সিং চাড্ডার গল্প, ১৯৮৪-এর 'শিখ দাঙ্গা' গল্পের মূল বিষয়?

ডিসেম্বরেই সন্তানের মুখ দেখবে 'রণলিয়া'? হসপিটাল ও বুক করে ফেলেছেন?

রীতেশের এই অভিযোগ শুনে অভিষেক প্রথমে অবাক হলেও পরে এই অভিযোগকে ঠাট্টায় পরিণত করেন। সে বলে 'আমি নায়িকা চুরি করেছি'। অভিষেক এখানে তার স্ত্রী ঐশ্বর্য রাইয়ের কথা বলছেন। দুজনে একসঙ্গে 'গুরু' ছবিতে কাজ করেছিলেন এবং এই ছবির পর দুজনের মধ্যে প্রেমের গল্প শুরু হয় যা বিয়েতে রূপ নেয়। ১৯৯৭ সালে প্রথম দেখা হয় দুজনের। বলি অভিনেতা ববি দেওলই তাকে প্রথম আলাপ করিয়ে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে। ২০০০ সালে  'ঢাই অকসর প্রেম কি' ছবিতে তাদের প্রথম বন্ধুত্ব শুরু হয়। তারপরই 'কিউ হো গ্যায়া না' ছবির সময় থেকেই তাদের নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও তাদের সম্পর্ক যেন অটুট। দেখতে দেখতে প্রায় কেটে গিয়েছে ১৫ বছর। আজও আদর্শ দম্পতির তকমা রয়েছে তাদের। জীবনের চড়াই-উতরাই সবটা যেন একসঙ্গে পার করছন অ্যাশ ও অভিষেক। বিয়ের পর আলাদা নয় বরং আজও শ্বশুর অমিতাভ এবং শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে একই বাড়িতে থাকেন ঐশ্বর্য ও অভিষেক বচ্চন। 

উল্লেখ্য, অভিষেক ছাড়াও, রীতেশ দেশমুখের এই শোতে অনিল কাপুর, সঞ্জয় দত্ত, সারা আলি খান, করণ জোহর এবং সোনাক্ষী সিনহার মতো অনেক সুপারস্টারকে দেখা যাবে। রিতেশ সবাইকে দোষী সাব্যস্ত করবে এবং তাদের কাঠগড়ায় দাঁড় করাবে এবং তাদের উপর মজার প্রশ্ন ছুঁড়ে দেবে। এটি একটি  ভিন্ন সেলিব্রিটি টক শো হতে যাচ্ছে। এই অনুষ্ঠানটি অ্যামাজন মিনি টিভিতে সম্প্রচার করা হবে যা দর্শকরা বিনামূল্যে দেখতে পারবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios