বয়স সত্যি একটা সংখ্যা ছাড়া আর কিছুই নয়। আর এই কথাটা একবার নয়, একাধিকবার প্রমাণ করে দিচ্ছেন বলিউডের ভাইজান। বর্তমানে তার বয়স ৫৩ বছর। এই বয়সে দাঁড়িয়েও একের পর এক ছক্কা হাকাচ্ছেন তিনি। তার স্টাইল স্টেটমেন্টে কাবু আট থেকে অষ্টাদশী। তার ডি গ্ল্যাম লুকস এখনও টেক্কা দিচ্ছেন বলিউডেক আপকামারদের।

আরও পড়ুন -ডিডিএলজে থেকে অশোকা, বারবার লুকস-এ বাজিমাত বাদশার...

ভাইজান মানেই একটা টানটান উত্তেজনা তার সঙ্গে  একরাশ মন ভাল করা গল্প। বরাবরই দর্শকদের সারপ্রাইজ দিতে ভালবাসেন সলমন। আর মাত্র কয়েকদিন আগেও তেমনটাই তিনি করেছেন। আগামী বছর মুক্তি পাচ্ছে তার ছবি 'রাধে'। ছবিটি পরিচালনা করছেন প্রভু দেবা।  আর এই ছবিতে সলমনের বিপরীতে দেখা যাবে ২৬ বছরের ছোট অভিনেত্রীকে। তিনি হলেন টিনসেল টাউনের বলি ডিভা দিশা পাটানি। তাহলে দেখলেন তো বয়স না কোন ম্যাটারই নয় ভাইজানের কাছে। হাঁটুর বয়সি মেয়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ভাইজান।

আরও পড়ুন-প্রকাশ্যে চুমু খেয়ে ভাইরাল হলেন শ্রেয়া ঘোষাল, দেখুন ভিডিও...

এই প্রথম সলমনের সঙ্গে একসঙ্গে দেখা যাবে দিশাকে। ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই সে কথা জানিয়েছেন অভিনেত্রী। ছবিটি মূলত অ্যাকশন ধর্মী। আর সল্লু ভাইয়ের সিনেমা আর অ্যাকশন থাকবে না এটা যেন ঠিক মানায় না। সলমন ও দিশা ছাড়া এই ছবিতে অভিনয় করছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুডা আরও প্রমুখ। সম্প্রতি সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে 'ইনশাল্লাহ'-ছবি বাদ হয়ে যাওয়ার পর ফ্যানেরা নিরাশ হয়েছিলেন। অনেকেই ভেবেছিলেন ইদ আসবে আর ভাইজানের কোনও ছবি বড় পর্দায় আসবে না, এটা আবার হয় নাকি। কিন্তু ভাইজান কাউকে নিরাশ করেন না। তাই ফ্যানেদের কথা মাথায় রেখে  আগামী বছরের ইদের সময়ে মুক্তি পাবে 'রাধে'। ছবির প্রস্তুতি শুরু হয়ে গেছে জোরকদমে। আর কিছুদিনের অপেক্ষা। তারপরেই আবার ফ্লোর কাঁপাতে আসছে ভাইজান।