করোনার প্রকোপ রুখতে গোটা বিশ্ব জুড়ে চলছে এক অঘোষিত যুদ্ধ। একের পর এক সেক্টরে নেমে আসছে ধ্বস। আর্থিক সংকটের মুখে সাধারণ মানুষ। এমনই পরিস্থিতিতে লক ডাইন ঘোষণা করা হয়েছে কেন্দ্রিয় সরকারের পক্ষ থেকে। প্রাথমিকভাবে এই লক ডাউন চলবে ১৪ এপ্রিল পর্যন্ত। কিন্তু দেশ যে পথে এগোচ্ছে, সেই দিকে নজর দিয়ে এখন বোঝা দায় পরিস্থিতি স্বাভাবিক হতে আর কত সময় লাগবে। 

  আরও পড়নঃ মিকি-মিনি'-তেই নেটিজেনদের মন কাড়লেন দীপবীর, হাসির রোল উঠল নেটদুনিয়ায় 

এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত দেশের প্রায় ৬৪০০মানুষ। মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬৬। দেশের এমনই পরিস্থিতিতে সকলের পাশে দাঁড়ালেন বলিউড তারকারা। প্রথম থেকেই সকল তারকা সতর্ক করে চলেছিলেন, বাড়ি থেকে শর্ট ফিল্মে কাজ করে, তা সম্প্রচার করে, অর্থ তুলে দেওয়া হবে কলাকুশলিদের হাতে। এমনটাই উদ্যোগ নেওয়া হয়েছিল তারকাদের পক্ষ থেকে।
 
আরও পড়ুন-সারা গায়ে-মুখে সাবানের ফেনা, লকডাউনে ভাইরাল ঋতুপর্ণার স্নানের ছবি
সেই শর্টফিল্ম সম্প্রচার করা হয়েছিল রবিবার সোনি নেটওয়ার্কে। তাতে অভিনয় করেছিলেন দেশের বিুভিন্ন প্রান্তের কলাকুশলিরা। ছলিনে রণবীর আলিয়াও। ব্রহ্মাস্ত্রেই এই জুটিকে প্রথম দেখা যাবে মনটাই কথা ছিল। কিন্তু এই শর্টফিল্মে প্রথমবার ধরা দিলেন আলিয়া ও রণবীর। শুধু তাই নয়, একে অন্যের অংশ শ্যুটও করলেন তাঁরা। কোয়ারেন্টাইনে একই সঙ্গে সময় কাটাচ্ছেন এই দুই তারকা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা