গোটা বিশ্বকে কাবু করেছে করোনা ভাইরাস । করোনা রুখতে দীর্ঘ ২১ দিনের লকডাউন করেছে সরকার। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি। ঘরবন্দি দশায় প্রত্যেকেই নিজের মতোন করেই সময়  কাটাচ্ছেন তারকারা। একটানা বাড়িতে থাকতে থাকতে সকলেই বোর হয়ে গেছেন। কিন্তু এই কঠিন লড়াইয়ে জিততে গেলে ঘরবন্দি তো থাকতেই হবে। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে অক্ষয়, পিছনে ফেললেন তাবড় তাবড় তারকাদের...

কোয়ারেন্টাইনে পুরোনো নস্টালজিয়ায় ডুব দিয়েছেন টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।  নিজের সোশ্যাল মিডিয়ায় ২০ বছর আগের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ঝড়ের গতিতে ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি শেয়ার করে লিখেছেন ২০ বছর আগের আর পরের ছবি। দেখে নিন ছবিটি।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

20 years before and after! . . #NoMakeUpLook #natural #PastnPresent #TimeTravel #Nostalgia

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on Apr 8, 2020 at 11:20pm PDT



একের পর এর হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সবসময়েই আলোচনার শীর্ষে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি অভিনেত্রীর হোম আইসোলেশনের কিছু মুহূর্ত প্রকাশ্যে এসেছে। ২০ বছর আগে স্নানের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী । সারা গায়ে মুখে লেগে রয়েছে সাবানের ফেনা। হাতে লাল পলা ও চুড়ি। মুহূর্তের মধ্যে ছবিটি নজর কেড়েছে নেটিজেনদের। স্নানের এই ছবিতে উষ্ণতা যেন আরও কয়েকগুণ বেড়ে গেছে। কোয়ারেন্টাইনে মূলত পরিবারের সঙ্গেই সময় কাটাতে দেখা গেছে অভিনেত্রীকে। কখনও গেম খেলে আবার কখন রান্নাঘরে মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা। রান্নার কুক হয়েছে তার ছোট্ট মেয়ে। আর তিনি হয়েছেন মেয়ের হেল্পার। সেই ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছিল নেটিজেনদের। 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Quarantine Mode On! . . #Relax #StayHome #StaySafe #Potd

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on Apr 4, 2020 at 1:49am PDT



কোয়ারেন্টাইনে বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে প্রত্যেকের কাছেই  অঢেল সময়। আর সেই সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। করোনা মোকবিলায় সকলেই একসঙ্গে এগিয়ে এসেছে। হু হু করে মৃত্যুমিছিল বাড়ছে। সকলেই এই মারণ রোগে কাবু হয়ে রয়েছেন। বরাবরই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন অভিনেত্রী। এবং কোয়ারেন্টাইনেও তেমনটাই করছেন তিনি। বর ও মেয়েকে নিয়ে ব্যস্ত হয়েছেন  তিনি। 




আরও পড়ুন-লাগাতার নমুনা পরীক্ষাতেই সামনে এল চাঞ্চল্যকর তথ্য, চিন্তা বাড়াচ্ছে আইসিএমআর এর গোষ্ঠী সংক্রমণের ইঙ্...

আরও পড়ুন-করোনাভাইরাস হটস্পট, হৃৎস্পন্দন বাড়িয়ে দিচ্ছে ভারতের এই ৬ শহর...

আরও পড়ুন-করোনা মোকাবিলায় ১০ কোটি টাকা অনুদান দিল আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ...