সকলের সামনে প্রকাশ্যে হাউ হাউ করে কেঁদে ফেললেন আলিয়া ভাট। কিন্তু কেন? এই প্রশ্নই এখন বি-টাউনে ঘুরে বেড়াচ্ছে। দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন আলিয়া ভাটের দিদি শাহিন ভাট। মানসিক অবসাদ চলাকালীন তিনি নাকি আত্মহত্যারও চেষ্টা করেছিলেন। সম্প্রতি মুম্বাইয়ে শাহিনের একটি বইপ্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। সেখানেই এই ঘটনাটি ঘটেছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে আলিয়ার কান্নার ভিডিও।

 

 

বইপ্রকাশ অনুষ্ঠানে এসে সেই লড়াইয়ের কথা জানান আলিয়ার দিদি। আর সেই মানসিক অবসাদের প্রসঙ্গ উঠতেই নিজেকে আর ধরে রাখতে পারেননি আলিয়া। প্রকাশ্যেই সকলের সামনে হাউ হাউ করে কেঁদে  ওঠেন আলিয়া। দিদি শাহিনকে নিয়ে বরাবরই একটু বেশি সচেতন আলিয়া। আর দিদির কথা উঠতেই তিনি ইমোশনাল হয়ে পড়েন। মাত্র ১২ বছর বয়স থেকেই মানসিক অবসাদে ভুগতে থাকেন শাহিন। বইপ্রকাশের অনুষ্ঠানে এসে এই কথা নিজেই জানান তিনি।

আরও পড়ুন-৩৩ বছরের ছোট মুন্নি এখন বদনাম করছেন বলিউডের ভাইজানকে, জল্পনা তুঙ্গে...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Emotional #AliaBhatt with sister #ShaheenBhatt for a women's seminar in Mumbai today #instadaily #ManavManglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on Dec 1, 2019 at 7:28am PST

 

আরও পড়ুন-প্রেমিকা জয়ার ডাক প্রসেনজিৎকে, রবিবাসরীয় গল্পে মাতছে 'রবিবার'...

বরখা দত্তের একটি অনুষ্ঠানে শাহিনের লেখা বই 'আই হ্যাভ নেভার বিন আনহ্যাপিয়ার' নিয়ে আলোচনা শুরু হয়। সেই প্রসঙ্গেই আলিয়া জানান, দিদি লেখা এই বই পড়েই তার মানসিক অবস্থার কথা জানতে পারেন আলিয়া। কত ছোট বয়স থেকে শাহিন এই মানসিক রোগের শিকার তাও জানেন অভিনেত্রী। আর এই কথা বলতে গিয়েই কেঁদে ফেলেন আলিয়া। দিদির এই কষ্ট কোনওদিনই বোঝেননি আলিয়া। আর তা জানতে পেরেই আফশোস  করেন অভিনেত্রী। ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবি রয়েছে তার ঝুলিতে। সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র'-এর শ্যুটিং শেষ করে সঞ্জয় লীলা বলশালির ছবির প্রস্তুতি নিচ্ছেন আলিয়া। এখানেই শেষ নয়, করণ জোহারের 'তখত'-ছবিতেও করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে আলিয়াকে।