প্রায়শই সাইবার ক্রাইমের শিকার হতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। এই নিয়ে বারবারি সরব হয়ে ওঠেন তাঁরা। অনেকরকমের নিরাপত্তা বলয়ের মধ্যে থেকেও বন্ধ করা যায় না সোশ্যাল মিডিয়া হ্যাকিং।

সোমবার আচমকাই হ্যাক করা হয় অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট। এদিন তাঁর টুইটার অ্যাকাউন্টের প্রোফাইল ইমেজে হ্যাকাররা লাগিয়ে দেয় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি। এবং লেখা হয় 'লাভ ইমরান খান' এবং তাঁর বায়ো-র অংশে লিখে দেওয়া হয়, 'লাভ পাকিস্তান'। 

এখানেই শেষ নয়, হ্যাকারের তরফ থেকে শেয়ার করা হয় একটি পোস্টও। সেই পোস্টে লেখা রয়েছে ভারতবিদ্বেষী কিছু মন্তব্য। যেখানে বলা হয়েছে, রমদান মাসে যখন মুসলিমরা উপবাস থাকেন, সেই সময়েও ভারত নৃশংসভাবে মিসলিমদের ওপর হামলা চালিয়েছে। জানা গিয়েছে, ওই টুইটার অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে, 'Ayyldz Tim Turkish Cyber Armny' নামে একটি হ্যাকারের থেকে। 

বিগ বস সিজন ১৩-এ কি অংশ নিতে চলেছেন জিৎ, রইল সম্ভাব্য প্রতিযোগীদের নাম

ঘটনার কথা প্রকাশ্যে এনে এদিন বিগ বি টুইট করেন, এর মাধ্যমে বিশেষত আইসল্যান্ডকা সাইবার হামলার হুমকি দিয়েছে তুরস্কের ওই গোষ্ঠী। মুহূর্তের মধ্যে শেয়ার হয়ে যায় তার এই পোস্ট। পরে অবশ্য নিজের অ্যাকাউন্ট ফিরে পেয়ে পোস্টটি সরিয়ে দেন তিনি।