সম্প্রতি একটি আলোচনা সভায় হাজির হন স্বরা ভাস্কর। যেখানে নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুখ খুলতে দেখা যায় অভিনেত্রীকে। শুধু নাগরিকত্ব আইনের প্রতিবাদে নয়, দিল্লীর এই অশান্তির জন্য কে বা কারা দায়ী তা নিয়েও নিজের মত প্রকাশ করেছেন অভিনেত্রী স্বরা। এমনকী দেশের শীর্ষ আদালতের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন স্বরা।  তারপর থেকেই গ্রেফতার করা হোক অভিনেত্রী স্বরাকে এই নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। শুধু তাই নয়, টুইটারে বলে ট্রেন্ডও শুরু হয়ে গেছে।

আরও পড়ুন-মলদ্বীপেই বসছে রিচা-আলির বিয়ের আসর, জোর গুঞ্জন টিনসেল টাউনে...

 

 

আরও পড়ুন-করমুক্ত 'থাপ্পড়', মুক্তির আগেই মধ্যপ্রদেশে মিলল বিপুল ছাড়...

 

শীর্ষ আদালতকে কীভাবে বিশ্বাস করবেন, যেখান থেকে বাবরি মসজিদ ধ্বংসের ঘটনাকেও কখনও বেআইনি বলে ব্যাখা করা হয়। যারা বাবরি মসজিদ ধ্বংসের জন্য দায়ী তাদেরই আবার পুরস্কার দেওয়া হয়। এই নিয়ে সুর চড়িয়েছেন বলি অভিনেত্রী। এখানেই শেষ নয়, কৌতুক শিল্পী কুণাল কামরার হয়ে গলা চড়িয়েছেন অভিনেত্রী।  এমনকী কুনাল নাকি যা করেছেন তাতে কোনও ভুল নেই বলেও জানিয়েছেন স্বরা। তারপর থেকেই শুরু হয়েছে অভিনেত্রীকে গ্রেফতারির পরোয়ানা।

আরও পড়ুন-বলি অভিনেত্রী সহ একাধিক নারীর সঙ্গে সহবাস, বিস্ফোরক অভিযোগ 'লগন' খ্যাত অভিনেতার বিরুদ্ধে...

 

 

স্বরার এই বক্তব্যের পরই জ্বলে উঠেছে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়াতেও জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে। স্বরা এই কান্ডকে কেউই মেনে নিতে পারছেন না। তাকে যেন শিগগির গ্রেফতার করা হয় তার আওয়াজ উঠেছে টুইটারে। যদিও এখনও পর্যন্ত স্বরা এই বিষয়টি নিয়ে মুখ খোলেননি।