আয়ুষ্মান খুরানাকে বিদেশি কোনও ছবি এবং সিরিজের চরিত্রে দেখার ইচ্ছাপ্রকাশ করেন বহু ভক্ত। এর আগে জনপ্রিয় স্প্যানিশ সিরিজ মানি হাইস্টের প্রফেসরের রূপে তাঁকে দেখে অবাক হয়েছিল নেটদুনিয়া। এবার হলিউডের জনপ্রিয় চরিত্র জোকারের ভূমিকায় দেখা গেল তাঁকে। জোকারের মত একটি এডিটিংয়ে তাঁর চেহারা বসানো হয়েছে। এক এডিটর আয়ুষ্মানকে এমন জোকারের রূপ দিয়েছেন। যা আয়ুষ্মান নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে শেয়ার করেছেন। আয়ুষ্মানের এই রূপে মুগ্ধ নেটদুনিয়া। তাঁকে জোকার হিসেবে ছবিতে থেকে প্রশংসার পুল বেঁধেছে ভক্তরা।

আরও পড়ুনঃদৃশ্যের শ্যুট চালকালীন গাল কেটে রক্ত, অভিনয় থামালেন না ভিকি কৌশল

ক্যাপশনে লিখেছেন, "আমি সর্বদা নিজেকে একটি নেগেটিভ চরিত্রে দেখার স্বপ্ন দেখেছি।" ব্যক্তিগতভাবেও আয়ুষ্মান নিজের অভিনয় দক্ষতা নিয়ে ভাঙা গড়া পছন্দ করেন। তাই হিরোর চরিত্র করার মাঝেও নিজেকে নেগেটিভ রোলে দেখার স্বপ্ন দেখছেন তিনি। প্রসঙ্গত মাস দুয়েক আগে নিজেকে মানি হাইস্টের প্রফেসরের রোলে সাজিয়েছিলেন তিনি। যা ভক্তদের বেজায় পছন্দ হয়েছে। মানি হাইস্ট স্প্যানিশ সিরিজের প্রফেসর এখন ওয়াল্ডওয়াইড ক্রাশ। সম্প্রতি আলভারো মরতে, যিনি প্রফেসর ওরফে সর্জিও মারকিনার চরিত্রে অভিনয় করছেন, নিজের ইনস্টাগ্রাম লাইভে বেলা চাও গানের দু লাইন গেয়ে শোনান। 

আরও পড়ুনঃ'অপমানিত হয়েও কেন মন্তব্য করেন', রণবীরের প্রতি বিরুষ্কার অপমানে ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া

 

বেলা চাও একটি ইতালিয়ান লোকগীতি যা এই সিরিজে ব্যবহৃত হয়েছে। সেই গানই পিয়ানোয়ে বাজিয়ে শোনালেন আয়ুষ্মান খুরানা। এই ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটদুনিয়া। প্রফেসরের মতই চশমা পরে, চুল এলোমেলো করে পিয়ানো বাজাতে বসেন তিনি। বিভিন্ন বলিউড সেলেব্রিটি সহ নেটিজেনরাও, তাঁর সঙ্গে প্রফেসরের মিল খুঁজে পেয়েছে। লকডাউনে এভাবে বিনোদন পেয়ে আয়ুষ্মানের প্রতি বেশ খুশি ভক্তরা। মানি হাইস্ট যদি হিন্দিতে তৈরি করার কোনও খবর আসে তাহলে ভক্তদের বীনিত অনুরোধ আয়ুষ্মানকেই কাস্ট করা হোক প্রফেসর সার্জিও মারকিনার চরিত্রে।