অভিনেতাদের রাস্তায় বেরোটানা যে কতটা সমস্যার ব্যাপার সম্প্রতি একটা ঘটনায় তা স্পষ্ট হয়ে গেল। ছেলে যুগকে নিয়ে আজমের শরিফ গিয়েছিলেন অজয় দেবগণ। হঠাৎই বেশ কয়েকজন মানুষ অজয়কে দেখে ঘিরে ফেলেন। যা দেখে স্বভাবতই চমকে ওঠেন অজয়। কিছু বুঝে ওঠার আগেই এত মানুষের জমায়েত দেখে খানিকটা বিরক্ত হয়েছেন বলিউডের অভিনেতা। অজয়কে কেনও এইভাবে ঘিরে ফেলা হল এবং জনতার এই উপচে পড়া ভীড়ের কারণও এখন পর্যন্ত জানা যায়নি।

আরও পড়ুন-নয়া অবতারে ধরা দিলেন সানি, আপনি দেখেছেন কি...

বলিউডের প্রথমসারির তারকাজুটির মধ্যে অজয় দেবগণ এবং কাজল বরাবরই প্রিয় ভক্তদের মধ্যে। সুখী দাম্পত্য জীবনের রসায়ন থেকে তাদের ব্যক্তিগত জীবনের খুনসুটি কোনও কিছুই বাদ যায় না পাপারাৎজির থেকে। তবে দুজনের কেউই পছন্দ করেন না ব্যক্তিগত জীবনকে মিডিয়ায় সামনে তুলে ধরতে। সুতরাং এরকম একজন জনপ্রিয় তারকাকে দেখে ভক্তদের যে ভীড় হবে এটা খুব স্বাভাবিক।

আরও পড়ুন-কবে আসবে বাদশাহের ছবি, রহস্য বাড়িয়ে শাহরুখ দিলেন এই উত্তর...

সম্প্রতি ছেল যুগকে নিয়ে ধর্মীয় স্থান আজমের শরিফে যাবার পরে যে ঘটনাটি অজয়ের সঙ্গে ঘটেছে সেটা খুব অস্বস্তিজনক। দর্শকদের বাধভাঙা উচ্ছ্বাস এতটাই ছিল যে অজয় এক পাও এগোতে পারছিলেন না।  আর তাতেই রেগে গিয়ে মেজাজ হারান তিনি। এই গোটা মুহূর্তটাকেই ক্যামেরাবন্দী করেছেন এক প্রত্যক্ষদর্শী। যা আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। নীল শার্ট এবং মাথায় প্রথাগত সাদা টুপি পরেছিলেন অজয়। যাতে নিয়মানুযায়ী গোলাপি ফিতে বাঁধা ছিল। এই মুহূর্তের চিত্রই  ধরা পড়েছে গোটা ভিডিওটিতে। যদিও কোনওরকম কটুক্তি করতে দেখা যায়নি অজয়কে। তবে পূণ্যস্থানে গিয়ে ভক্তদের এরকম ব্যবহার তার একেবারে না-পসন্দ, তা ভিডিওটিতেই স্পষ্ট।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#AjayDevgan with son Yug gets mobbed at #ajmersharif dargah today #instadaily #ManavManglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on Nov 4, 2019 at 6:39am PST

 

আপকামিং ছবি 'তানাজি'-তে অজয় দেবগণকে কোন ভূমিকায় দেখা যাবে তা নিয়ে চলছে জোর জল্পনা। ছবিতে অজয়ের পাশাপশি  সইফ আলি খান এবং কাজলকেও দেখা যাবে। আগামী বছরের প্রথম দিকেই মুক্ত পেতে চলেছে এই ছবিটি। উল্লেখ্য, 'তানাজি' ছাড়াও 'ভূজ'-এও দেখা যেতে পারে অজয় দেবগণকে। এছাড়াও 'ময়দান', 'ট্রিপল আর', 'গাঙ্গুবাই কাঠিয়াওয়ারির' মতো একাধিক বড় বড় বাজেটের ছবি রয়েছে অজয়ের ঝুলিতে