করোনা ঠেকাতে গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। বাড়িতেই রয়েছেন সকলে। বাড়িয়ে তুলতে হবে সামাজিক দুরত্ব। আর এই পথে হেঁটেই কাছাকাছি আসছেন পরিবারের সদস্যরা। একসঙ্গে অনেকটা সময় কাটানোর স্মৃতি ক্রমেই বেড়ে চলেছে। একদিকে যেমন উঠে আসছে সুখী পরিবারের রোজনামচা। ঠিক তার বিপরীতেই রয়েছে এক ভিন্ন ছবি। লকডাউনে বেড়ে চলেছে পারিবারিক অশান্তি। 

আরও পড়ুন-বাংলার শ্রমিকদের পাশে টলিউডের 'বাদশা', আর্থিক সাহায্য দান অভিনেতার

বধু নির্যাতনই হোক কিংবা পরিবারের মধ্যে অশান্তির ঝড়, প্রতিটা মুহূর্তকে রিপোর্ট হচ্ছে মানুষ কতটা অস্বস্তিতে, কতটা সমস্যায় পড়ছে। বিশেষজ্ঞরা এই নিয়ে একাধিক রিপোর্টও বার করেছেন। এবার এই পারিবারিক অশান্তি কিংবা ডোমেস্টিক ভায়োলেন্স নিয়ে সরব হলেন বলিউড তরাকারা। উদ্ভব ঠাকরেকে ধন্যপাদ জানিয়ে এই ভিডিও পোস্ট করলেন করণ জোহার। 

 

 

এই ভিডিও বার্তাতেই নজরে এলেন অনুষ্কা শর্মা, বিরাট কোহলি, মাধুরী দীক্ষিত, দিয়া মির্জা, রাহুল বোস, বিদ্যা বালান, ফারহান আখতারেরা। ভিডিও বার্তাতে উঠে এল একটাই শব্দ এবার লকডাউন হোক  ডোমেস্টিক ভায়োলেন্সে। পরিবারে, প্রতিবেশীদের মধ্যে কিংবা নিজে এমন সমস্যার শিকার হলে বা দেখে থাকলে মুহূর্তে ডায়েল করতে হবে ১০০। সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বলিউডের এই বার্তা ঝড় তুলল নেট দুনিয়ায়।

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা