বিয়ের মরশুমে এবার সাত পাকে বাধা পড়লেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই খবর প্রকাশ্যে আসে। কারণ সানাই বাজিয়ে, মহা সমারহে, ডেস্টিনেশন ওয়েডিং নয়, কেবলই কোর্ট ম্যারেজেই সারলেন বিয়ে। ফলেই ফলাও করে বিয়ের খবর প্রকাশ্যে আসেনি রবিবারের আগে। রবিবার নিজের প্রফাইলে বিয়ের ছবি শেয়ার করার পরই, পরে যায় শোরগোল।  
তবে পাত্রীকে চেনেন সকলেই, টেলিভশন অভিনেত্রী চারু আসোপা। দীর্ঘদিনের প্রেম পর্ব সেরে পরিশেষে বিয়ে করলেন এই জুটি। গত সাতই জুন বিয়ে করেন তারা, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন দুজনেই। রাজীবের পরনে সাদা পাঞ্জাবী ও চারুর পরনে লাল শাড়ি। নবদম্পতিকে শুভেচ্ছাও জানান সবাই সোশ্যাল মিডিয়ায়।
এই খবরে বেজায় খুশি সুস্মিতা সেন। দীর্ঘ অসুস্থতা কাটিয়ে এখন তিনি সুস্থই আছেন, সোশ্যাল মিডিয়ায় সেই খবরও জানালেন নায়িকা। ২০১৪ সালে নির্বাক ছবি শ্যুটিং চলাকালিন হঠাৎ অসুস্থ হয়ে পরেন নায়িকা। নানা পরীক্ষার পর ডাক্তার জানিয়েছিলেন শরীরে হরমোন জনিত সমস্যার কারণে তিনি দুর্বল হয়ে পরছেন। তারপরই টানা দুবছর আট ঘন্টা ছাড়া ছাড়া স্টেরয়েড নিতে শুরু করলেন তিনি। মাঝে মধ্যেই বিষন্নতা গ্রাস করেছিল তাকে। ভেঙে পরেছিলেন বারবার। দুটো বছর একপ্রকার যুদ্ধ করেই কাটান তিনি। তবে এখন আগের থেকে অনেক বেশি ভালো আছেন। নিজের কঠিনতম দিনের কথা জানিয়ে পোস্ট করেন সুস্মিতা সেন।