কেবল একজন দক্ষ পরিচালক নন অয়ন মুখোপাধ্যায়। রণবীরের জীবনে ভাল ও সত্যিকারের এক বন্ধুর মত এই কঠিন সময় পাশে এসে দাঁড়িয়েছেন অয়ন। লকডাউনের জেরে বন্ধ হয়ে গিয়েছে 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিং। বিদেশের মাটিতে শ্যুট করা কিছু দৃশ্য থাকলেও, দেশে ফিরে ছবির অনেকখানি শ্যুটিং বাকি ছিল। যাও বা ছোট খাটো ছবি সংক্রান্ত কাজ ছিল তা লকডাউনের মধ্যেই কোনও রকমে চলছিল। ঋষি কাপুরের মৃত্যুর পর সেই কাজও হয়ে গিয়েছে বন্ধ। জানা যাচ্ছে, ফের শুরু হয়েছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। রণবীরের কাছে ছবিটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আরও পড়ুনঃ'বিনোদনের জন্য আমরা সব সহ্য করে নেব, লজ্জা করে না আপনাদের', নেটদুনিয়ায় কী কারণে ক্ষোভ উগরে দিলেন সুদ.

তাই ছবির পরিচালক এবং রণবীরের বন্ধু হিসেবে যে করেই হোক ছবির কাজ শুরু করলেন অয়ন। নিজের লন্ডনের স্টুডিওতে পাঠালেন রণবীর আলিয়ার বেশ কিছু দৃশ্য। যা এডিট হবে সেই স্টুডিওতে। যদিও অয়নের তরফ থেকে এ বিষয় কিছুই জানা যায়নি। ফ্যান্টাসি ড্রামা নিয়ে তৈরি এই ছবি নিয়ে মুখ খুলতে নারাজ ছবির পুরো কলাকুশলী। আলিয়া ও রণবীর ছাড়াও ছবিতে মূল ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চনও। পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যাবে মৌনি রায়কেও। অন্যদিকে ক্যামিওতে থাকছেন শাহরুখ খান। 

আরও পড়ুনঃলকডাউন শেষ হতে ফ্যাশনের জলবা, টেলি অভিনেত্রীদের শিখে নিন সাজগোজের পাঁচকাহন

এই মুহূর্তে রণবীর কিংবা আলিয়া কাউকেই কাজের কোনও ভাবে সাহায্য করার কথা বলতে পারবেন না অয়ন। তবে পোস্ট প্রোডাকশনের কাজ তিনি একাই সামলে নিচ্ছেন। দেশের মাটিতে বসেই ভিএফএক্সের কাজ চালাবেন লন্ডনে। ছবিটি নিয়ে অত্যন্ত আশায় ছিলেন ঋষি কাপুরও। প্রসঙ্গত দিন কতক আগেই ছবির প্রযোজক করণ জোহারের বিরুদ্ধে নিজের কর্মচারীদের মাইনে থেকে পে কাটের খবর ছড়িয়েছিল। করণ নাকি অয়ন, রণবীর, আলিয়া এবং অয়নের সঙ্গে সিদ্ধান্ত নিয়ে 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রযোজনার কর্মচারীদের টাকা কাটছেন। যদিও ট্যুইটারে এই সমস্ত খবর মিথ্যে বলে দাবি করেছেন করণ।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস