Asianet News BanglaAsianet News Bangla

রণদীপকে আঘাত ক্রিসের, মুখ খুললেন হলিউডের 'থর'

  • রণদীপ হুডার হলিউড ডেবিউ নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনার অন্ত নেই
  • সম্প্রতি একটি খবরে চাঞ্চল্য ছড়িয়েছিল সিনেপ্রেমীদের মধ্যে
  • হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে মারপিটের দৃশ্য শ্যুট করতে গিয়ে চোট পান রণদীপ
  • সেই নিয়ে মুখ খুললেন ক্রিস
Chris Hemsworth clears the air about him injuring Randeep Hooda
Author
Kolkata, First Published Mar 5, 2020, 6:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের হার্টথ্রব রণদীপ হুডার হলিউড ডেবিউ নিয়ে রীতিমত তোলপাড় হয়ে গিয়েছে সিনেজগত। এক ইন্ডাস্ট্রির সঙ্গে অন্য ইন্ডাস্ট্রির হার্টথ্রব ক্রিস হেমসওয়ার্থকে এবার দেখা যাবে একই ফ্রেমে। এই দুই তারকার মধ্যে নাকি শ্যুটিং চলাকালীন মনোমালিন্যতার সৃষ্টি হয়েছিল, তবে সেসব যে কেবল গুজব, তা সম্প্রতি খোলসা করলেন ক্রিস। 

আরও পড়ুনঃ স্ত্রীর বিবেকানন্দ রূপ, অসমাপ্ত ছবির লুক শেয়ার করলেন অমিতাভ

আরও পড়ুনঃবিকিনিতে ভাইয়ের সঙ্গে ছবি, জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নেট দুনিয়ায় ট্রোল সারা

নেটফ্লিক্স থ্রিলার 'এক্সট্র্যাকশন'। ছবিটি 'অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার' এবং 'অ্যাভেঞ্জার্স: এন্ডগেম'র চিত্রনাট্যের অবলম্বনে তৈরি। ছবিতে একটি বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণদীপকে। তাই তাঁর চরিত্রটি নিয়ে অভিনেতা এবং ছবির পরিচালকরাও মুখ খুলতে নারাজ। অ্যাকশন ড্রামা মানেই টানটান উত্তেজনা, হার হিম করা ফাইট সিক্যোয়েন্স। যার জন্য তিন মাস আগে থেকে ট্রেনিং নেওয়া শুরু করেছিলেন ক্রিস এবং রণদীপ। তাঁদের মধ্যে নাকি বেশ কয়েকটি মারপিটের দৃশ্য রয়েছে। 

এই মারপিটের দৃশ্যের জন্যই মহড়া দেওয়ার সময় ক্রিসের আঘাতে চোট পান রণদীপ। দুর্ঘটনাবসত ক্রিস খানিক আঘাত করে ফেলেন রণদীপকে। যার পর বেশ লজ্জায় পড়ে গিয়েছিলেন অভিনেতা। তবে রণদীপ গোটা ব্যাপারটাই অত্যন্ত স্পোর্টিংলি নিয়েছিলেন। পরিস্থিতির সামাল এমনভাবেই দিয়েছিলেন রণদীপ যে ক্রিস খানিক অবাকই হন। 

আরও পড়ুনঃফাঁস হয়ে গেল রণবীর-আলিয়ার চুম্বন দৃশ্য, না দেখলেই বড় মিস

এমনকি বন্ধুত্বও বেশ গাঢ় হয়ে উঠেছে দু'জনের। তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ক্রিসের কাছে অতুলনীয়। তিনি জানান, "রণদীপের সঙ্গে আমার আলাপ ওই ট্রেনিং সেশনেই। সেশন চলতে চলতে ওকে আঘাত করে ফেলে খুবই খারাপ লাগছিল। ঘটনাটা ভুলবসত হলেও লজ্জায় পড়ে গিয়েছিলাম। কিন্তু রণদীপ পুরো ব্যাপারটা বেশ ভালই সামলে নিয়েছিলেন।"

রণদীপের পাশাপাশি ছবিতে থাকছেন মনোজ বাজপেয়ীও। এবং রুদ্রাক্ষ জয়সওয়াল নামেও এক ভারতীয় এই ছবিতে থাকছেন। নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পাওয়ার কথা এপ্রিল মাসের ২৪ তারিখ। পরিচালনার দায়িত্বে থাকছেন দু'জন। জো রুসো এবং স্যাম হারগ্রেভ। এই স্যাম 'ক্যাপ্টেন আমেরিকা' ছবিতে ক্রিস ইভানসের বডি ডাবলও হয়েছিলেন।   

Follow Us:
Download App:
  • android
  • ios