Asianet News Bangla

পুত্র সন্তানের জন্মদিয়েছেন দিয়া মির্জা, খবর জানালেন ২ মাস পর কেন

দিয়া ও বৈভব এই খবর চেপে রাখার কারণও জানালেন বুধবার। ঠিক কী ঘটেছিল, কেন সুখবর পেতে এতটা দেরি হল! এই কঠিন সময় সকলে পাশে থাকার জন্য তিনি ধন্যবাদও জানাতে ভোলেন না। 

dia mirza announce her new born baby name bjc
Author
Kolkata, First Published Jul 14, 2021, 5:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চলতি বছর একের পর এক সেলেবের কোলে এসেছে সন্তান। অনুষ্কা শর্মা থেকে শুরু করে করিনা কাপুর, সুখবর শুনিয়েছেন ভক্তমহলকে। এবার সেই তালিকাতে নাম লেখালেন দিয়া মির্জা। বিয়ের পিঁড়িতে বসার কয়েকদিনের মধ্যেই তিনি জানিয়েছিলেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর। এরপর কেটে যায় বেশ কয়েকটি মাস। তবে সন্তান জন্মের কোনও খবরই তিনি শেয়ার করেননি। মা হয়েছেন তিনি মে মাসে। 

আরও পড়ুন- একঘেয়েমি সঙ্গম অতীত, পুরোনা সম্পর্ক ভুলে নয়া গেম খেলছেন শ্রাবন্তী, খোঁচা রোশনের

আরও পড়ুন- কমিউনিস্ট পার্টিতে যোগ দিতে চান জ্যাকি চ্যান, কী বললেন এই হলিউড তারকা

পুত্র সন্তানের নাম রেখেছেন দিয়া অভয়ন। দিয়া ও বৈভব এই খবর চেপে রাখার কারণও জানালেন বুধবার। ঠিক কী ঘটেছিল, কেন সুখবর পেতে এতটা দেরি হল! তা স্পষ্ট করে জানিয়ে, দিয়া লেখেন, অভয়ন প্রি-ম্যাচিওর বেবি, এমার্জেন্সি সি সেকশনের তার জন্ম। সেই কারণেই বেশ কিছুটা দিন সময় নেন এই দম্পতি। এই কঠিন সময় সকলে পাশে থাকার জন্য তিনি ধন্যবাদও জানাতে ভোলেন না। 

 

 

এই খবর পাওয়া মাত্রই নেটদুনিয়ায় হাজির অনেকেই। শুভেচ্ছাবার্তায় ভর্তে থাকে কমেন্ট সেকশন। করিনা কাপুর সকলের সুস্থতা কামনা করেন। পাশাপাশি বিরাট ও অনুষ্কার তরফ থেকেও আসে শুভেচ্ছা। এই দম্পতি এদিন এক বিজ্ঞপ্তি জারি করে জানান, ডাক্তার ও নার্সদের  অক্লান্ত পরিশ্রমের দ্বারাই এই মিরাকেল সম্ভব হয়েছে। তাই তাঁরা চির কৃতজ্ঞ থাকবেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios