Asianet News BanglaAsianet News Bangla

Shahrukh Khan : ছাতায় মুখ ঢেকে এয়ারপোর্ট থেকে কেন বেরোলেন শাহরুখ, বাড়ছে জল্পনা

আরিয়ান খান মাদক মামলা নিয়ে এখনও সরগরম বলি ইন্ডাস্ট্রি। গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এর মধ্যেই গত রবিবার দুপুরে মুম্বইয়ের প্রাইভেট এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তবে ক্যামেরাবন্দি হলেও নিজেকে আড়াল করে রাখলেন বলিউডের বাদশা। 

Did Shah Rukh Khan hide under an umbrella to avoid paparazzi at airport BRD
Author
Kolkata, First Published Nov 8, 2021, 2:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গত তিন দশকের কেরিয়ারে সেভাবে কোনও আইনি ঝামেলায় জড়াননি শাহরুখ খান (Shahrukh Khan)। কিন্তু বড় ছেলের কারণে জেল থেকে আদালতের দরজা পর্যন্ত যেতে হয়েছে শাহরুখ খানকে। দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan Drug Case) জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক মামলা নিয়ে এখনও সরগরম বলি ইন্ডাস্ট্রি। গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এর মধ্যেই গত রবিবার দুপুরে মুম্বইয়ের প্রাইভেট এয়ারপোর্টে (Mumbai Airport)ক্যামেরাবন্দি হলেন বলিউড অভিনেতা শাহরুখ খান (Shahrukh Khan)। তবে ক্যামেরাবন্দি হলেও নিজেকে আড়াল করে রাখলেন বলিউডের বাদশা। 

 

Did Shah Rukh Khan hide under an umbrella to avoid paparazzi at airport BRD

 

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে (Viiral Video)দেখা যাচ্ছে,  ক্যামেরার থেকে বাঁচতে ছাতার তলায় লুকিয়ে নিজের গাড়িতে ওঠেন কিং খান  (Shahrukh Khan)। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়েছে ঝড়ের গতিতে। তবে কেন এই লুকোচুরি, এর কারণ এখনও পর্যন্ত স্পষ্ট নয়। তবে ব্যক্তিগত বিমানে দিল্লি যাওয়ার সময় মুম্বই এয়ারপোর্ট  থেকে সাধারণ ভাবেই প্রবেশ করতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে (Shahrukh Khan) । তবে দুপুর বেলাতেই ছবিটা পুরো আলাদা। ভাইরাল হওয়া ভিডিও নেটদুনিয়ায় হটকেক।

 

 

মুম্বই এয়ারপোর্টের বাইরে দাঁড়িয়ে রয়েছে শাহরুখের গাড়ি। তার পাশে ভিড় করে রয়েছে শাহরুখের নিরাপত্তরক্ষীরা। তখনই দেখা যায় কালো রঙের পোশাক পরা এক ব্যক্তি বেরোচ্ছেন এক্সিট বগেট থেকে। কালো ছাতার ভিতর মুখ লুকিয়ে সটান  উঠে যান গাড়িতে। গাড়ি র কাচ কালো থাকায় কে গাড়িতে উঠলেন তাও স্পষ্ট দেখা যায়নি। তবে শনিবার দিল্লিতে শাহরুখের সঙ্গে কে গিয়েছিলেন সেটাও এখনও স্পষ্ট নয়। ছেলে আরিয়ান খান মাদক মামলায় এখনও সোশ্যাল মিডিয়ার সামনে আসেননি শাহরুখ খনা। এমনকী ছেলেকে আর্থার রোড জেলে দেখতে গিয়েও মিডিয়ায় সামনে মুখ খোলেননি শাহরুখ খান। নিজের জন্মদিনের দিনও ভক্তদের সামনে ধরা দেননি বলিউডের কিং খান। কী কারণে নিজেকে আড়ালে রাখছেন শাহরুখ খান, এই নিয়ে জল্পনা বাড়ছে।

 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : দিওয়ালিতে গোপনে বাগদান সারলেন ভিকি- ক্যাটরিনা, কোথায় বসেছিল এনগেজমেন্টের আসর

আরও পড়ুন-Aryan Khan : NCB-র সমন পেয়েও কেন জেরায় হাজির হলেন না আরিয়ান, দেখালেন বিশেষ কারণ

আরও পড়ুন-Arjun-Malaika : কী কাজ করে অর্জুনকে খুশি করেন মালাইকা, প্রেমিকার ঘনিষ্ঠ ছবি দিয়ে ফাঁস করলেন বনি পুত্র

 

অন্যদিকে মাদককান্ডে গত ২৮ শে অক্টোবর দীর্ঘ ২৬ দিন পর  জেল থেকে জামিনে মুক্তি পেয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। কিন্তু জামিন পাওয়ার পর ফের ৭ দিন বাদে এনসিবি দফতরের সামনে দেখা গিয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানকে। রবিবার ফের জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি অফিসে ডেকে পাঠানো হয়েছিল আরিয়ান খানকে। তবে সমন পেয়েও এদিন এনসিবি-র জেরায় হাজির হলেন না শাহরুখ পুত্র। কারণ হিসেবে দেখালেন শারীরিক অসুস্থতার কথা। এনসিবি সূত্রে জানা গিয়েছে, আজ কিছু জিজ্ঞাসাবাদের জন্য আরিয়ান খানকে ডেকে পাঠানো হয়েছিল। কিন্তু সামান্য জ্বরের কারণ দেখিয়ে সে এনসিবি অফিসে উপস্থিত হতে পারেনি আরিয়ান।
 

Follow Us:
Download App:
  • android
  • ios