সম্পর্কে তাঁদের একাধিক টানাপোড়েন। কখনও কাছাকাছি, কখনও আবার একে অন্যের থেকে বিস্তর দূরে। এভাবেই খবরের শিরোনামে গত এক বছর ধরে জায়গা করে নিয়েছে টাইগার-দিশা প্রেমকাহিনি। টাইগারের জন্মদিনেই যেন আবারও প্রাক্তন প্রেম উঁকি দিল দিশার মনে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে টাইগারকে শুভেচ্ছা জানালেন দিশা পাটানি। 

আরও পড়ুনঃ ছবির ব্যর্থতার দায় কার, রজনীকান্তের কাছে টাকা ফেরত দেওয়ার আর্জি

আরও পড়ুনঃ রক্তরহস্য-র গন্ধ, হাওড়া ব্রিজে ছুঁটলেন কোয়েল, প্রথম ঝলকেই বাজিমাত

সম্প্রতি ছবি মুক্তির পেতে চলেছে টাইগারের, নাম বাঘি থ্রি। এই ছবির দ্বিতীয় সিক্যুয়েলে টাইগারের সঙ্গে কাজ করেছেন তিনি। তখন টাইগারের সঙ্গে দিশার প্রেমকাহিনি মধ্যগগণে। তবে সেই সম্পর্কে ইতি টেনে ছিলেন তাঁরা। মুহূর্তে খবর ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। এরপরই ওয়ার ছবি নিয়ে ব্যস্ত হয়েগিয়েছিলেন টাইগার শ্রফ। তবে কোথাও যেন আজও সেই সম্পর্কের আভাস মেলে। 

আরও পড়ুনঃ মাডার থেকে কবীর সিং, এক ঝলকে বলিউডের সেরা চুমুর দৃশ্য যা ঝড় তুলেছিল দর্শক মহলে

 

টাইগারের জন্মদিনে পিছিয়ে থাকলেন না দিশা পাটানি। সোশ্যাল মিডিয়ায় সুখবর দিয়ে শুভেচ্ছা জানালেন দিশা। শেয়ার করলেন টাইগারের সঙ্গে নাচের ভিডিও। স্মৃতির উষ্কে টাইগারের সঙ্গে নাচের মুহূর্তে স্মরণ করালেন তিনি। লিখলেন-এটাই আমাদের প্রথম নাচের ভিডিও, নার্ভাস ছিলাম, শুভ জন্মদিন বাঘ। পাশাপাশি বাঘি ২ ছবির চরিত্রের কথা স্মরণ করিয়ে রনি চরিত্রের নাম নিয়েও শুভ জন্মদিন জানালেন। পাশাপাশি ছবির জন্য শুভেচ্ছাও জানালেন দিশা। মুহূর্তে ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়া।