রবিবার সকলকে সুখবর দিয়ে হার্দিক পান্ডে প্রকাশ্যে আনলেন নাতাশা স্ট্যানকোভিকের বেবি বাম্পের ছবি। বাবা হতে চলেছে হার্দিক। ছবিগুলি শেয়ার করার পর থেকে উত্তেজনা তুঙ্গে বিনোদন এবং ক্রীড়াজগতে। একদিকে হার্দিকের ভক্তদের শুভেচ্ছা অন্যদিকে নাতাশার ফ্যানেরা একের পর এর শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে কমেন্ট সেকশন। বিরাট কোহলি থেকে শুরু করে বলিউডের তারকারাও কমেন্ট করে শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন। তবে একজন কমেন্ট একটু বেশিই চোখে পড়ল সকলের। আলি গোনি। নাতাশার প্রাক্তন প্রেমিক। যার সঙ্গে গত বছর নাচ বালিয়েতে প্রতিযোগী জুটি হিসেবে এসেছিলেন নাতাশা।

আরও পড়ুনঃট্রেনে বাড়ি ফিরছে হাজার পরিযায়ী শ্রমিক, নেপথ্যে ফের সোনু, খাবার-স্যানিটাইজারও বিতরণ করলেন অভিনেতা

আলি লিখেছেন, ভগবান তোমাদের মঙ্গল করুক। যদিও আলি কেবল নামমাত্র প্রাক্তন প্রেমিক। নাতাশার সঙ্গে এখন তাঁর সম্পর্ক বন্ধুত্বের। নাতাশা বলিউড অভিনেত্রী এবং আলি টেলিঅভিনেতা। দু'জনেই বিনোদন জগতের। সেখান থেকেই একে অপরকে ডেট করতেন বলে জানা যায়। আলি আগে জানিয়েছিলেন, "আমি ওদের জন্য ভীষণই খুশি। আমি আগে থেকেই জানতাম যে ওরা একে অপরকে ডেট করছে। ওদের বিয়ের খবরে আমি যথেষ্ট আনন্দিতবোধ করছি।"

আরও পড়ুনঃবিকিনি টপে দুই বোন, সোনমকে ছাঁপিয়ে গেল রিয়ার গ্ল্যামার

হার্দিক এবং নাতাশার সম্পর্ক বেশিদিনের নয় বলেই দাবি করেছিল অসংখ্য নেটিজেন। কারণ নাচ বালিয়ে সিজন নাইন গত বছর সম্প্রচারিত হয়। তখনও আলি এবং নাতাশা রিলেশনশিপে। নাচ বালিয়ে শেষ হওয়ার পর পরই তাঁদের মধ্যে দূরত্ব বাড়ে। যার পরই মিউচ্যুয়াল ব্রেকআপের সিদ্ধান্ত নেন তাঁরা। অন্যদিকে হার্দিক এবং নাতাশার সম্পর্কটি বেশ তাড়াতাড়িস প্রকাশ্যে আসে। ডেট করা, তারপরই হঠাৎ এনগেজমেন্ট এখন আবার নাতাশার অন্তঃসত্ত্বা হওয়া, সবকিছুই যেন ঝড়ের গতিতে এগোচ্ছে। তবে ভক্তরা এবং তাঁদের কাছের জনের উত্তেজনা তুঙ্গে।