কণিকা কাপুরের করোনা ভাইরাসে সংক্রমক হওয়া নিয়ে তোলপাড় হয়ে চলেছে গোটা দেশ। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ১৮৮, ২৬৯, ২৭০ ধারায় মামলা রুজু হয়েছে তাঁর বিরুদ্ধে। লন্ডনে গিয়েছিলেন ছেলে-মেয়েদের সঙ্গে দেখা করে ফেরার পথেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। বিমানবন্দরে পাওয়া নির্দেশকে বেআইনিভাবে অবমাননা করে তিনটি পার্টিতেও যান তিনি। এখান থেকে সমস্যার সূত্রপাত। সম্প্রতি কণিকার পরিবারের সদস্যরা দাবি করেছেন কণিকার করোনার রিপোর্ট ভুল।

আরও পড়ুনঃহাততালি থেকে ড্রাম, জনতা কারফিউতে যোগ দিলেন টলি-বলি তারকারা

আরও পড়ুনঃমা হতে চলেছেন সোনম, ভাইরাল ভিডিওতে শোরগোল নেটদুনিয়া

রিপোর্টে কণিকার বয়স ২৮ লেখা, এদিকে তাঁর বয়স ৪১। রিপোর্টে নাকি গায়িকার লিঙ্গও লেখা পুরুষ। এই দু'টি বিষয় নিয়েই প্রশ্ন তুলেছে তাঁর পরিবার, আদেউ কি করোনায় আক্রান্ত কণিকা। সম্প্রতি জানা গিয়েছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট টিম এবং কণিকা একই সময় লখনউয়ের একই হোটেলে ছিলেন।

উত্তরপ্রদেশের স্বাস্থ্যকেন্দ্র খোঁজ নিয়ে জানতে পেরেছে কণিকা লখনউতে যে হোটেলে ছিলেন সেই একই হোটেলে একই সময় ছিল দক্ষিণ আফ্রিকার ক্রিকেট টিম। করোনা আতঙ্কের জন্য ওডিআই বাতিল হয়ে যাওয়ায় সাউথ আফ্রিকার টিমকে ফিরে যেতে হয়। লখনউয়ের যে পাঁচতারা হোটেলে গোটা দল ছিলেন, সেই একই হোটেলে সেই  একই সময় কণিকাও লন্ডন থেকে ফিরে ওই পাঁচতারা হোটেলে ছিলেন। 

আরও পড়ুনঃএকই হোটেলে ছিলেন কণিকা এবং দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দল, খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দল এবং যারা খেলা দেখতে এসেছিলেন তাদের মধ্যে ভাইরাস ছড়াবার আশঙ্কা থেকে যাচ্ছে। এই মুহূর্তে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে, ক্রিকেট টিমের কোনও খেলোয়াড়ের সঙ্গে কণিকা সংযোগ স্থাপন করেছেন কিনা। ক্রিকেট দল ছাড়া একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারেও উপস্তিত ছিলেন কণকিা। 

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল