করোনার সম্ভাবনা এড়াতে ও সচেতনতা অবলম্বণ করতে সকলকে সাবধান থাকতে বলা হচ্ছে সর্বত্র। গোটা বিশ্ব জুড়ে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে করোনা ঠেকাতে। তবুও লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। কোথাও বন্ধ রাখা হয়েছে স্কুল, কলেজ। কোথাও আবার বন্ধ রাখা হয়েছে বিমান পরিষেবা। চারকিরর ক্ষেত্রেও এর প্রভাব ভয়াবহ। বিনোদন জগতও আজ প্রভাবিত। 

আরও পড়ুনঃ মাল্টিপ্লেক্সের দাপটে বন্ধ হল রক্সির দরজা, বৃহস্পতিবার সন্ধ্যায় শেষ শো

ভারতে করোনার থাবা পড়া মাত্রই বক্স অফিস নিয়ে চিন্তার ভাঁজ পড়েছিল একাধিক তারকার কপালে। বিভিন্ন প্রযোজক সংস্থা থেকে ছবি মুক্তির দিনও পিছিয়ে দেওয়ার পরিকল্পনা করা হয়েছিল। এরই মধ্যে খবর আসে সূর্যবংশী ছবির মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়েছে। কিন্তু ততক্ষণে আংরেজি মিডিয়াম ছবির প্রিমিয়ার শো দেখানো হয়ে গিয়েছে। ফলে ১২ মার্চ যে ছবি মুক্তি পাচ্ছে তা নিশ্চিত হয়ে যায়। 

আরও পড়ুনঃ করোনার কোপ বক্স অফিসে, পিছিয়ে গেল একাধিক ছবির মুক্তি

আরও পড়ুনঃ করোনা আতঙ্কে কান, উৎসব বাতিলের সম্ভাবনা তুঙ্গে

তবে ততক্ষণে করোনার জেড়ে ভারতের বুকে তিন রাজ্যে সিনেমাহল বন্ধ রাখার কথা জানিয়েছে বিভিন্ন সরকার। দিল্লি, জম্মু-কাশ্মীর ও কেরালা। ফলে বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে এমনই চলল না আংরেজি মিডিয়াম। এখানেই শেষ নয়, সঙ্গে আরও কয়েকটি হলে দর্শকের সংখ্যা কম থাকায় বন্ধ রাখা হল শো। ফলে প্রথম দিনই মুখ থুবড়ে পড়তে হল করিনা কাপুর ও ইরফান খান অভিনীত ছবি আংরেজি মিডিয়ামকে।