সোশ্যাল মিডিয়ায় শরীর চর্চার ছবি শেয়ার করে নজর কাড়েন প্রায় সকলেই। কিন্তু এবার বেবিবাম্প নিয়ে শরীরচর্চা করার ছবি শেয়ার করে নজর কাড়লেন বলিউড অভিনেত্রী অ্যামি জ্যকশন। বর্তমানে অন্তঃসত্বা তিনি। শুখবর প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হল তা।

আরও পড়ুনঃ আমির পুত্র থেকে সইফ পুত্র, দহি হান্ডি উৎসবে মাতলেন সকলেই, দেখুন ভিডিও

কারণ তিনিও হাঁটলেন অর্জুন রামপালের পথেই। সম্প্রতিই অর্জুন রামপালের বান্ধবী সন্তানের জন্ম দিয়েছেন। কিন্তু বিয়ে করার কোনও পরিকল্পনাই নেই তাদের। তবে এক্ষেত্রে বিষয়টা খানিকটা ভিন্ন। শীঘ্রই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন বলিউড অভিনেত্রী অ্যামি জ্যকসন। তারই আগে প্রকাশ্যে এল তাঁর মা হওয়ার খবর।

 

আরও পড়ুনঃ বিয়ে করতে চলেছেন আদিত্য! বলিউডে জল্পনা তুঙ্গে, জানুন পাত্রী কে

বেবিবাম্প নিয়ে ছবি শেয়ার করে রীতিমতন সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন অ্যামি জ্যকসন। শুধু তাই নয়, রীতিমতন এই সময় কীভাবে নিজের শরীর ফিট রাখতে হয় তারও পাঠ পড়ালেন তিনি। ফিট ও ফাইন থাকার পেছনে রহস্যই হল শরীরের সঠিক পরিচর্যা। সেই ছবি শেয়ার করেই এবার নেটিজেনদের প্রশংসা পেলেন অ্যামি। তাঁর বন্ধু জর্জ পানায়িয়োটউ-এর সঙ্গে এখন সময় কাটাচ্ছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Nesting, resting, meditating 🔁 keeping my mind, body and soul active in @aloyoga

A post shared by Amy Jackson (@iamamyjackson) on Aug 14, 2019 at 4:54am PDT

 

সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় আরেক সুখবর শোনালেন এই নায়িকা। রাজনিকান্ত ও অ্যামি অভিনীত ছবি ২.০ এবার মুক্তি পেতে চলেছে চীনে। সেই ছবির পোস্টারও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। সিং ইজ ব্লিং, এক দিওয়ানা থা-র মতন ছবি রয়েছে এই নায়িকার ঝুলিতে।