বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের নাম। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। বরাবরই ভিন্ন ধরনের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। ডি-গ্ল্যাম লুকের বাইরে যে কোনও সাধারণ চরিত্র-সবেতেই সাবলীল এই তন্বী নায়িকা। একের পর এক ছবিতে অভিনয় করে রীতিমতো দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। বলিউডে সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ তিনি। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও মাতাচ্ছেন তিনি। তবে এবার অভিনেত্রী হিসেবে নয়, সম্পূর্ণ অন্যভাবে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। 'স্লিপওয়ার্কাস'  নামে একটি শর্ট ফিল্ম পরিচালনা করতে চলেছেন রাধিকা।

আরও পড়ুন-ফের মাধুরী ম্যাজিক ফিরে এল 'চোলি কি পিছে'-তে, মুহূর্তে ভাইরাল ভিডিও...

বলিমহলের এই প্রথম কোনও অভিনেত্রী যিনি শর্ট ফিল্ম পরিচালনা করতে চলেছেন। মাত্র ৩০ মিনিটের এই শর্ট ফিল্ম দিয়েই হাতেঘড়ি দিতে চলেছেন রাধিকা আপ্তে।  ছবির বিষয়বস্তু বেশ মজার। ঘুমের মধ্যে অনেকেরই হাঁটার অভ্যেস কথা প্রায়শই শোনা যায়। অনেকেই এটা নিয়ে মজা করলেও এটা আসলে একটি একটি রোগ।  আমাদের আশেপাশে এই রোগের সঙ্গে অনেকেই পরিচিত।  এটিই হল তার সিনেমার মূল বিষয়। শুনে অবাক লাগলেও এটাই বাস্তব। এই কঠিন রোগ নিয়েই সিনেমা বানাতে চলেছেন রাধিকা।

আরও পড়ুন-৫২ টি সিনেমার পর ১৪ বছরের বিরতি, জানুন ঋতুপর্ণা-প্রসেনজিতের সম্পর্কের অজানা কাহিনি...

কয়েকদিন আগেই ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছিল 'দ্য ওয়েডিং গেস্ট'-এ তার কিছুর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।  নিন্দুকেরা তাকে অনেকরকম তকমা দিলেও সব কিছু ঝেড়ে ফেলে তিনি ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি নিয়ে। ইতিমধ্যেই তার অভিনীত 'প্যাডম্যান' এবং 'অন্ধাধুন' ছবিটি জাতীয় পুরস্কার পেয়েছে। আপাতত 'রাত আকেলি হ্যায়' ছবিতে দেখা যাবে তাকে। ছবিতে নওয়াজ উদ্দিন সিদ্দিকির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাকে। ছবির প্রথম পর্যায়ের  শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে।