এই বছর এমি অ্যাওয়ার্ডের মনোনয়নের দৌড়ে ভারতীয়রাই এগিয়ে। এমি অ্যাওয়ার্ডের সেরা ড্রামা বিভাগে মনোনীত হয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও সইফ আলি খান অভিনীত 'সেক্রেড গেমস সিজন টু' । অভিনেত্রী বিভাগে  মনোনয়ন পেয়েছেন রাধিকা আপ্তে।

আরও পড়ুন, ভক্তের ভগবানকে নিয়ে নয়া জল্পনা, তোপের মুখে টাইগার, 'ওয়ার' প্রচারে নয়া চমক     

নেটফ্লিক্স ইন্ডিয়ার অরিজিনাল সিরিজ 'সেক্রেড গেমস', অ্যান্থোলজি ছবি 'লাস্ট স্টোরিজ'  এবং আমাজন প্রাইম ভিডিও 'দ্য রিমিক্স' মনোনীত হয়েছে, আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডের জন্য। নেটফ্লিক্স ইন্ডিয়ার অরিজিনাল সিরিজ 'সেক্রেড গেমস', অ্যান্থোলজি ছবি 'লাস্ট স্টোরিজ' এবং আমাজন প্রাইম ভিডিওক 'দ্য রিমিক্স' মনোনীত হয়েছে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডের জন্য। অনুরাগ কাশ্যপের সেক্রেড গেমসের প্রথম সিজনে  ছিলেন রাধিকা। আর এবার সেই সিরিজের জন্যই  মনোনয়ন পেয়েছেন অভিনেত্রী। এই বিভাগে 'দ্য ক্রাই'-এর জন্য জেনা কোলম্যান, 'সব প্রেসাও টু' -এর জন্য মারহোরি এস্তিয়ানো, 'ওরক টেল'-এর জন্য নমিনেশন পেয়েছেন মারিনা গেরা। এমি অ্যাওয়ার্ডের সেরা ড্রামা বিভাগে  ব্রাজিলের কোনট্রা 'টোডোস-সিজন থ্রি', জার্মানির 'ব্যাড ব্যাঙ্কস'এবং ইউকের 'ম্যাকমাফিয়া'-ও মনোনীত হয়েছে। 

আরও পড়ুন,ভারতের বুকে একশো জায়গায় শ্যুটিং, নয়া চমক আমির খানের আগামী ছবিতে

পরিচালক অনুরাগ কাশ্যপ এবং নীরজ গায়ওয়ান সেক্রেড গেমসের দ্বিতীয় মরসুম পরিচালনা  করেছেন। যেখানে বিক্রমাদিত্য মোতওয়েন  শোরনারের ভূমিকায়   ছিলেন।অনুরাগ কাশ্যপ, নিজেই  ইনস্টাগ্রাম এ  পোস্ট করেছেন । শেয়ার করলেন  জোয়া আক্তার, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও করণ জোহরের সঙ্গে । সাইফ আলী খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত স্যাক্রেড গেমসের দ্বিতীয় মরসুমকে ব্রাজিলের কন্ট্রা টোডোস - সিজন থ্রি, জার্মানির ব্যাড ব্যাংকস এবং যুক্তরাজ্যের ম্যাকমাফিয়ার পাশাপাশি সেরা নাটকের বিভাগে মনোনীত করা হয়েছে। 

আরও পড়ুন, আট দিনের মাথায় জন্মদিন রণবীরের, তবে সেলিব্রেশন হবে দুটি কারণে, জানালেন আলিয়া