কোনও নতুন ট্রেন্ড আসতেই অধিকাংশ নেটিজেন তাতে গা ভাসায়। বাদ যান না তারকারাও। সম্প্রতি একটি নতুন ট্রেন্ড ফেসবুকে ঘুরে ফিরে বেড়াচ্ছে। 'জবা' ধারাবাহিকের অভিনেত্রী পল্লবী শর্মাও সেই একই ট্রেন্ডে গা ভাসালেন। ফোটোল্যাবে অ্যানিমেট করে ছবিগুলি এডিট করলেই হলুদ ব্যাকড্রপে তৈরি বদলে যাচ্ছে যেকোনও ছবি। সেই ট্রেন্ড অনুসরণ করে ছবি পোস্ট করেছেন পল্লবী। নিমেষের মধ্যে তা ভাইরাল হয় নেটদুনিয়ায়। প্রসঙ্গত ছোটপর্দা থেকে বড়পর্দা, উপার্জন বন্ধ হয়ে যাওয়ায়, সাংঘাতিক অর্থকষ্টের মধ্যে দিয়ে গিয়েছে অসংখ্য অভিনেতা-অভিনেত্রীরা। 

আরও পড়ুনঃগলায় ফাঁস দিয়ে খুন করা হল সুশান্তকে, পুরনো ভাইরাল ভিডিওতে গা শিউরে উঠছে নেটিজেনের

অবশেষে আশার আলো দেখা গেল বিনোদন জগতে। মুখ্যমন্ত্রীর বিনোদন জগতের উদ্দেশে নোটিশে লিখেছেন এই মাস থেকেই শুরু হয়েছে টেলিভিশন এবং চলচ্চিত্র জগতের শ্যুটিং। তবে বন্ধ রয়েছে রিয়্যালিটি শো, ওয়েব পোর্টাল এবং ওটিটি প্ল্যাটফর্মের শ্যুটিংয়ের কাজ। রয়েছে আরও কয়েকটি বাধানিষেধ। সেটে খুব বেশি হলে উপস্থিত থাকবে ৩৫ জন। অভিনেত্রী, অভিনেতা, পরিচালক এবং টেকনিশিয়ান সহ ৩৫ জনের বেশি একজনও অতিরিক্ত ব্যক্তি থাকতে পারবেন না সেটে। এছাড়াও অন্যান্য নিয়মাবলী মেনে চলছে শ্যুটিং। ইনডোর ছাড়াও আউটডোর শ্যুটিংয়ের অনুমতিও দিয়েছে সরকার। 

আরও পড়ুনঃসলমনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার, পাল্টা জবাবে দ্বন্দ্বে জড়ালেন সুনীল গ্রোভার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Following the trend ❤ #trending

A post shared by 🌟𝙋𝙖𝙡𝙡𝙖𝙫𝙞 𝙎𝙝𝙖𝙧𝙢𝙖 𝙊𝙛𝙛𝙞𝙘𝙞𝙖𝙡 (@_pallavi_sharma4) on Jun 20, 2020 at 5:07pm PDT

 

আউটডোর শ্যুটিংয়ে থাকবে কড়া নিয়ম। যা মেনেই চলছে শ্যুটিংয়ের যাবতীয় কাজ। এতদিন কাজ না থাকায়, মাসের পর মাস চূড়ান্ত অর্থকষ্টে ভুগেছিলেন শিল্পী ও টেকনিশিয়ানরা। শিল্পীদের মধ্যে বেশ কয়েকজন আর্জিও জানিয়েছিলেন নেটদুনিয়ায়, তাদের জন্য যেন সরকার ভাবনাচিন্তা করেন। দীর্ঘ দুমাস পর ফের শুরু হবে শ্যুটিং। এতদিন লকডাউনেও বাড়িতে বসেই নানা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তারকারা। টেলিভিশনেই চলছিল লকডাউনের নানা অনুষ্ঠান।