দিল্লি আদালতে আজই হাজিরা দিতে চলেছেন জ্যাকলিন, কোন বিপদ অপেক্ষা করছে অভিনেত্রীর জন্য

| Sep 26 2022, 04:59 PM IST

 দিল্লি আদালতে আজই হাজিরা দিতে চলেছেন জ্যাকলিন, কোন বিপদ অপেক্ষা করছে অভিনেত্রীর জন্য

সংক্ষিপ্ত

 আজ দিল্লী আদালতে ফের হাজিরা দেবেন জ্যাকলিন। সূত্রের খবর বলি নায়িকা এনআইএ-র বিচারক শৈলেন্দ্র মল্লিকের সামনে হাজির হবেন। ইতিমধ্যেই মামলার চার্জশিট দাখিল করা হয়েছে। এবং তার লিগাল টিম গ্রেফতারের আগাম জামিনের আবেদন করবে। 

২১৫ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় বারবার ম্যারাথন জেরার মুখে পড়ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আজ দিল্লী আদালতে ফের হাজিরা দেবেন জ্যাকলিন। সূত্রের খবর বলি নায়িকা এনআইএ-র বিচারক শৈলেন্দ্র মল্লিকের সামনে হাজির হবেন। ইতিমধ্যেই মামলার চার্জশিট দাখিল করা হয়েছে। এই মাসের শুরুতেই বলি নায়িকার বিরুদ্ধে চার্জশিটও দাখিল করেছিল ইডি।  ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইডির চার্জশিটে অভিযুক্তর তালিকায় নাম রয়েছে জ্যাকলিনের।  অভিনেত্রীর অন্তর্বতী জামিনের আবেদন করেছে তার লিগাল টিম। এবং সেইমতো জামিনও পেলেন জ্যাকলিন। তবে অন্তর্বতী জামিনের ৫০ হাজার টাকা জমা রাখতে হয়েছে জ্যাকলিনকে। আগামী ২২ অক্টোবর পরের শুনানি। একটুর জন্য বেঁচে গেলেন। এই উৎসবের মরশুমে জেল হলে বেশ অনেকদিন কারাগারে থাকতে হতো জ্যাকলিনকে।

বলিউড এবং কন্ট্রোভার্সি একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের।  কিছুদিন আগেই একটানা ৮ ঘন্টার ম্যারাথন জেরার মুখে পড়েন জ্যাকলিন। তবে এই প্রথমবার নয়, এর আগেও ২১৫ কোটি টাকা উদ্ধারের মামলায় একাধিকবার ইডি-র ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন জ্যাকলিন। ইকোনমিক অফেন্স উইংস-এর স্পেশ্যাল সিপি রবীন্দ্র যাদব প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, আমরা আজ জ্যাকলিনকে জেরা করেছি। সুকেশের থেকে কী কী উপহার নিয়েছেন এবং অন্যান্য সমস্ত বিষয়েই তাকে জেরা করা হয়েছে। তবে প্রচুর অসঙ্গতি পাওয়া গেছে, প্রয়োজন পড়লে আবারও ডাকা হবে। সূত্রের খবর জ্যকলিনকে আজ কী কী প্রশ্ন করা হবে তার তালিকা আগে থেকেই ঠিক করে রাখা হয়েছে। আগে থেকেই জ্যাকলিনকে জানানো হয়েছে, বেশ কয়েকদিন তাকে দিল্লিতে থাকতেও হতে পারে। জেরার কারণে পরপর তার ডাক পড়তে পারে বলে জানা গেছে। গত বুধবার জেরায় সুকেশের সঙ্গে সম্পর্কেপ কথা স্বীকারও করে নিয়েছেন জ্যাকলিন।  সহকর্মীরা তাকে সুকেশের সঙ্গে সম্পর্ক রাখতে বারণ করলেও তিনি কারোর কথাই শোনেনি বরং সুকেশের থেকে নানা দামী উপহার ও আর্থিক সুবিধা ভোগ করেছেন বলে জেরায় জানা গেছে। 

Subscribe to get breaking news alerts

 

 

ইডির সূত্র থেকে জানা গেছে, এখনও অনেক সত্য গোপন রাখছে জ্যাকলিন। বারবার নিজের বয়ান বদল করছে। এমনকী প্রমাণের কারচুপি করারও অভিযোগ উঠেছে জ্যাকলিনের নাম। জানা গিয়েছে সুকেশ গ্রেফতার হওয়ার পরই নিজের ফোন থেকে সমস্ত ডেটা মুছে ফেলেছে জ্যাকলিন। গাড়ি থেকে কোটি কোটি টাকার গয়না উপহার দিয়েছেন এই বলি নায়িকাদের।  অন্যদিকে সুকেশের সঙ্গে বেশ ভাল ভাবেই নাম জড়িয়েছে জ্যাকলিনের। সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ । এখানেই শেষ নয় সুকেশের আইনজীবী জানান, জ্যাকলিনকে দামি অলঙ্কার থেকে পোশাক সবটাই দিয়েছেন সুকেশ।  জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিতেন  সুকেশ চন্দ্রশেখর। সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে। জ্যাকলিনের সঙ্গে নিয়মিত ফোনেও কথা হত সুকেশের। এমনকী  প্রতারণার মামলায় গ্রেফতার হয়ে সুকেশ যখন তিহার জেলে ছিল তখনও নিয়মিত কথা বলেছেন দুজনে। যদিও জ্যাকলিন সুকেশের জেলে থাকার কথা জানতেন কিনা তা স্পষ্ট নয় আইনজীবীর কথার। যদিও জ্যাকলিন দাবি করেছেন তাকে অন্ধকারে রেখেই প্রতারণা করা হয়েছে। তিনিও প্রতারণার শিকার।

আরও পড়ুন-কেউ তুলে নিয়েছেন ত্রিশূল তো কারোর হাতে কাশফুল, 'আগমনী'-র ফোটোশ্যুটে চিনে নিন টলিপাড়ার 'উমা'-দের

আরও পড়ুন-কত কোটি টাকার মালিক সইফ আলি খান, অভিনেতার মাসিক রোজগার শুনলে আঁতকে উঠবেন

Read more Articles on