Asianet News BanglaAsianet News Bangla

Jacqueline : বাথরুমের ভিতরে প্রতারক সুকেশকে গাঢ় চুম্বন জ্যাকলিনের, ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল

কয়েক হাজার কোটি টাকা তোলাবাজির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর।প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরকে নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।  দিন কয়েক আগেও একটি নিজস্বী ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছল জ্যাকলিনের গালে চুমু খাচ্ছেন এক ব্যক্তি। হাসি মুখে জ্যাকলিনকে স্পষ্ট দেখা গেলেও সেই ব্যক্তির মুখ স্পষ্ট দেখা যাচ্ছিল না। সম্প্রতি দু-তিনদিনের মধ্যেই আরও একটি নিজস্বী ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে বাথরুমের ভিতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশকে গলা জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। 

Jacqueline Fernandez kissing Sukesh chandrashekhar photos gone viral BRD
Author
Kolkata, First Published Dec 2, 2021, 12:01 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। একাধিকবার ইডি-র পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। কিছুদিন আগেও ইডি-র দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল জ্যাকলিন  ফার্নান্ডেজকে। কিন্তু কেন্দ্রীয় সংস্থার সমন এড়িয়ে হাজিরা দিতে যাননি জ্যাকলিন  ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) । এই নিয়ে লাগাতার ৪ বার কাজের ব্যস্ততার অজুহাত দেখিয়ে সমন এড়িয়ে গেলেন অভিনেত্রী (Jacqueline Fernandez) । সমন এড়িয়ে গেলেও ইডি-র নজরে রয়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

কয়েক হাজার কোটি টাকা তোলাবাজির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর ( Sukesh chandrashekhar) । যিনি এই তোলাবাজি ব়্যাকেটের প্রধান মাথা। প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরকে ( Sukesh chandrashekhar)  নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)।  দিন কয়েক আগেও একটি নিজস্বী ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছল জ্যাকলিনের গালে চুমু খাচ্ছেন এক ব্যক্তি। হাসি মুখে জ্যাকলিনকে (Jacqueline Fernandez) স্পষ্ট দেখা গেলেও সেই ব্যক্তির মুখ স্পষ্ট দেখা যাচ্ছিল না। সম্প্রতি দু-তিনদিনের মধ্যেই আরও একটি নিজস্বী ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে বাথরুমের ভিতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশকে ( Sukesh chandrashekhar)  গলা জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। তবে এবারের ছবিতে জ্যাকলিনের পাশে সুকেশের মুখ স্পষ্ট দেখা যাচ্ছে। এই ছবি প্রকাশ্যে আসতেই ফের শিরোনামে উঠে এসেছেন জ্যাকলিন ও সুকেশ ( Sukesh chandrashekhar) ।

 

Jacqueline Fernandez kissing Sukesh chandrashekhar photos gone viral BRD

 

আরও পড়ুন-Deepika-Ranveer : উদ্দাম সঙ্গমের নেশায় ভার্জিনিটি লস, কীভাবে রণবীরের অন্তরঙ্গতায় মজেছিলেন দীপিকা

আরও পড়ুন-Tathagata-Debolina: ইতি টানতে চলেছেন আট বছরের দাম্পত্য জীবন, দেবলীনা-তথাগতের বিয়ে ভাঙার খবরে সরগরম টলিউড

আরও পড়ুন-Mimi Chakraborty : মনখারাপ হলে কী করেন মিমি, মনের গোপন খবর ফাঁস করে দিলেন সাংসদ অভিনেত্রী

 

২০০ কোটির আর্থিক তছরুপের মামলায়  অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের ( Sukesh chandrashekhar) সঙ্গে যোগাযোগ নিয়েই প্রশ্নের মুখে পড়তে হয়েছে জ্যাকলিনকে। দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং-এর দায়ের করা মামলার ভিত্তিতেই এই তদন্ত চালাচ্ছে ইডি। এবং সেই তদন্তের স্বার্থে বলিউডের একাংশ জেরার মুখে পড়েছেন। এবং সেই তালিকাতেই রয়েছেন জ্যাকলিন। তদন্তের শুরুতেই একটানা প্রায় ৫ ঘন্টা সময় ধরে লাগাতার ইডি-র প্রশ্নের মুখে পড়েছিলেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। দিল্লিতেই জেরা করা হয়েছিল অভিনেত্রীকে। ইডি-সূত্রে জানা গিয়েছে, আর্থিক তছরূপের মামলায় অভিযুক্ত হিসেবে নয়, বরং সাক্ষী হিসেবেই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। সুকেশের ( Sukesh chandrashekhar) আইনজীবী আগেই জানিয়েছিলেন জ্যাকলিন ও সুকেশের ( Sukesh chandrashekhar) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু অভিনেত্রীর মুখপত্র তা অস্বীকার করেছেন। কিন্তু একের পর এক ঘনিষ্ঠ ছবি সামনে আসতেই যেন সবটা পরিস্কার হয়ে যাচ্ছে।  সূত্র বলছে ছবিগুলি গত বছর এপ্রিল-জুন মাসে তোলা। সেই সময় সুকেশ জামিনে ছাড়া পেয়েছিলেন। এবং চেন্নাইতে ৪ বার দেখা করেছিলেন  জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। ইডি আরও জানিয়েছেন, জ্যাকলিনকে প্রাইভেট বিমানেরও ব্যবস্থা করে দিয়েছিল সুকেশ ( Sukesh chandrashekhar) । যাতে তাদের দেখা করার সময়ে কোন বাধা না আসে। তবে সুকেশের সঙ্গে এই ছবি প্রকাশ্যে আসতেই ফের সন্দেহের তালিকায় রয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। 

Follow Us:
Download App:
  • android
  • ios