Asianet News BanglaAsianet News Bangla

করণের ঘনিষ্ঠ বান্ধবী-সম্পাদক ব্যান করলেন কঙ্গনাকে, সুশান্তের মৃত্যুতে মুখ খুলতেই বিপাকে অভিনেত্রী

  • কঙ্গনা রনাওয়াতকে ব্যান করল ফ্যাশন পত্রিকা
  • পত্রিকার সম্পাদক হলেন আনাইতা শ্রফ আদজানিয়া
  • তাঁকে নিয়ে ট্যুইট করলেন কঙ্গনা
  • অভিনেত্রীর দাবি আনাইতা করণের ঘনিষ্ঠ মহলের একজন 
Kangana Ranaut banned by Anaita Shroff Adjania AD
Author
Kolkata, First Published Jun 23, 2020, 10:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অভিনেত্রী কঙ্গনা রনাওয়াতকে ব্যান করল এক ফ্যাশন পত্রিকা। নিজের টিম কঙ্গনা রনাওয়াত, ট্যুইটার পেজ থেকে ট্যুইট করে তিনি লিখেছেন, "কঙ্গনা রনাওয়াতকে ব্যান করল ফ্যাশ পত্রিকা। কারণ পত্রিকার সম্পাদক আনাইতা শ্রফ আদজানিয়া করণ জোহারের ঘনিষ্ঠ বান্ধবী। তবে তাঁরা যে কঙ্গনার পুরনো ভিডিও শেয়ার করে টাকা কামাচ্ছেন সেটা কি ঠিক।" সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খোলার পরই কঙ্গনাকে ব্যান করা হয়েছে পত্রিকা। 

আরও পড়ুনঃহন্যে হয়ে মেয়েকে খুঁজছেন অভিষেক, অবশেষে কি পাবেন, রহস্যে ভরা 'ব্রিদ'-এর টিজার

সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন কঙ্গনা। বলিউড এবং নেপটিজমকেই দায়ী করেছিলেন কঙ্গনা। ভিডিওতে রোষে ফেটে পড়েন অভিনেত্রী। তিনি বলেছিলেন, "সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর আমাদের ছিন্নবিন্ন করে দিয়েছে। কিন্তু তাঁর মৃত্যুকে নিয়ে রাজনীতি শুরু করেছে অনেক মানুষ। সুশান্তের নাকি মাথার ঠিক ছিল না। এই সব বলে বেড়াচ্ছে অসংখ্য অমানবিক মানুষজন। মানসিক চাপে ছিল বলেই নাকি আত্মহত্যা করেছেন।"

আরও পড়ুনঃসুশান্তের বিরুদ্ধে হয়নি কোনও চক্রান্ত, দাবি সাংবাদিকের

 

.@VOGUEIndia has banned Kangana, (her last cover with them was 5 years ago), because @Anaita_Adajania (their style editor & now Fashion Director) is very close to Karan Johar, but is it fair for them to keep using her old videos to keep making money? https://t.co/Y1sTZY4z83

— Team Kangana Ranaut (@KanganaTeam) June 21, 2020

 

তিনি আরও বলেন, "একজন মানুষ মেধাবী ছাত্র হিসেবে পরিচিত। ইঞ্জিনিয়ারিংয়ে ভাল ছিল। একজন ব়্যাঙ্ক হোল্ডার ছিলেন সুশান্ত, তাঁর কীকরে মাথা খারাপ হয়। নিজের শেষের সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি বারে বারে সকলকে অনুরোধ করতেন, 'আমার ছবি দয়া করে সবাই দেখ। আমার ছবি তোমরা না দেখলে আমায় ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়া হবে। আমার কোনও গডফাদার নেই বলিউডে, তোমরাই আমার সব।'" কঙ্গনা দাবি করেন, সুশান্তকে আত্মহত্যার করার জন্য বলিউডকে দায়ী করলেন। বলিউড তাঁকে কর্নার করে দিয়েছিল। ইন্ডাস্ট্রির একজন সদস্য হিসেবেই গণ্য করত না। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios