২০২০ সাক্ষী থেকেছে কঙ্গনার একান্ত লড়াইয়ের। বহিরাগত হয়ে ঠিক কতটা লড়াই করতে হয় বলিউডে নিজের জায়গা পাকা করতে তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতকে নিয়ে মুখ খুলে একাধিক তথ্য সামনে এনেছিলেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছিলেন নিজেই। জানিয়েছিলেন তাঁর নিজের জীবনে লড়াইয়ের কথাও। কীভাবে তাঁকে প্রতি মুহূর্তে কোন ঠাঁসা করে রাখা হত। 

আরও পড়ুন- এ কি কাণ্ড, নিজের কোন ভয়ানক খামতির কথা করিনার সামনে ফাঁস করলেন জাহ্নবী

অভিনেত্রী থেকে পরিচালনা, দুই নিয়ে যখন বিস্তর প্রভাব বিস্তার করে বলিউডে বসেছিলেন, তখনই নানা দিক থেকে ছুঁটে এসেছিল নানা সমালোচনারা। যা তুরি মেরে উড়িয়ে নিজের জায়গা পাকা করে রেখেছেন কঙ্গনা। মুম্বইয়ে  আসার আগেই কীভাবে ভেঙে দেওয়া হয় তাঁর অফিস, তার সাক্ষী থেকেছে গোটা দেশ। সেই অভিনেত্রীই জন্মদিনের ঠিক আগের  দিন আরও এক জাতীয় পুরষ্কার তুলে নিলেন নিজের ঝুলিতে। 

 

 

পঙ্গা ও মনীকর্ণিকা ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরষ্কার পেলেন কঙ্গনা রানাওয়াত। মুহূর্তে তা হয়ে উঠল ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে ধন্যবাদও জানান কঙ্গনা রানাওয়াত। মঙ্গলবার ২৩ মার্চ জন্মদিনের ঠিক আগে এই খবর সামনে আসায় বেজায় খুশি কঙ্গনা। জন্মদিনে পাওয়া তাঁর সেরা উপহার।