Asianet News BanglaAsianet News Bangla

Padma awards 2021- করণ জোহার, কঙ্গনা রানাওয়াত পেলেন পদ্মশ্রী, তালিকায় আর কারা

সোমবার দিন রাষ্ট্রপতি ভবনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ একে একে বলিউড তারকাদের হাতে তুলে দিলেন পদ্মশ্রী সম্মান। 

Kangana Ranaut Karan Johar Adnan Sami  who awarded Padma awards bjc
Author
Kolkata, First Published Nov 8, 2021, 7:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২১ পদ্মশ্রী (padma 2021) সম্মানে সম্মানিত হলেন বলিউডের তারকা (Bollywood Celeb)। সোমবার দিন (Monday) রাষ্ট্রপতি (President) ভবনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ একে একে বলিউড তারকাদের হাতে তুলে দিলেন পদ্মশ্রী (Padma)সম্মান। কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) আদনান স্বামী একতা কাপুর (Ekta Kapoor) কারণ জোহার (Karan Johar) ও প্রয়াত এসপি বালাসুব্রামানিয়াম, চলতি বছরেই সম্মানে সম্মানিত হলেন। এ বছরে একাধিক পুরস্কারে পুরস্কৃত হয়েছেন কঙ্গনা রানাওয়াত। পদ্মশ্রী পেয়ে তিনি জানালেন, একটি ছোট্ট গ্রাম হিমাচল প্রদেশের একটি অংশ থেকে তিনি নিজের যাত্রা শুরু করেছিলেন। তবে ছোট থেকেই করন জোহরের ছবি একতা কাপুরের সিরিয়াল, এ সব মানুষগুলোকে দেখি বড় হয়ে ওঠে তার এবং কে শোনেনি আদনান সামির গান, সেই মেয়েটি হিসেবে এই মানুষগুলোর সঙ্গে এই সম্মান হাতে তুলে নেওয়া আমার কাছে সব থেকে বেশি গর্বের।

এই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে টুইট করেছেন একতা কাপুর।দীর্ঘদিন তিনি বিনোদন জগতের সঙ্গে যুক্ত। একের পর এক বড় বড় ধারাবাহিক তিনি উপহার দিয়েছেন সকলকে। কোথাও গিয়ে যেন এই সেলেবই এক সময় বলিউডকে দিয়েছে একগুচ্ছ নতুন মুখ। বালাজির অধিনে একের পর এক হিট ছবি সকলের নজর কাড়ে। সেই পরিচালকের হাতেই এবার পুরষ্কার তুলে দিয়েছেন রাষ্ট্রপতী। এই পুরষ্কারে ভূষিত হয়ে সকলকে নিজের আবেগের কথা জানাতে ভোলেননি। 

 

 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : দিওয়ালিতে গোপনে বাগদান সারলেন ভিকি- ক্যাটরিনা, কোথায় বসেছিল এনগেজমেন্টের আসর

আরও পড়ুন-Aryan Khan : NCB-র সমন পেয়েও কেন জেরায় হাজির হলেন না আরিয়ান, দেখালেন বিশেষ কারণ

আরও পড়ুন-Arjun-Malaika : কী কাজ করে অর্জুনকে খুশি করেন মালাইকা, প্রেমিকার ঘনিষ্ঠ ছবি দিয়ে ফাঁস করলেন বনি পুত্র

উল্টোদিকে কঙ্গনা রানাওয়াত চলতি বছরই পেয়েছেন জাতীয় পুরষ্কা। ছবির পরিচালনা থেকে শুরু করে ছবি একের পর এক ছবিতে অভিনয় করে তিনি বলিউডে এক নিজের পরিচিতি তৈরি করেছেন। সেই বলিউড কুইনের মুকুতেই এবার নয়া পালক। পাশাপাশি আদনন সামিও এবার হাতে পেলেন এই বিশেষ পুরষ্কার। একই পুরষ্কারে এবছর ভূষিত পরিচালক তথা প্রযোজক করণ জোহারও। সোমবার দুপুরে সামনে আসে এই তারকাদের পুরষ্কার হাতে তুলে নেওয়ার ছবি। তার পর থেকেই নেট দুনিয়ায় নয়া ঝড় ওঠে। 

    Kangana Ranaut Karan Johar Adnan Sami  who awarded Padma awards bjc

Kangana Ranaut Karan Johar Adnan Sami  who awarded Padma awards bjc

Follow Us:
Download App:
  • android
  • ios