ম্যায় শায়ের তো নেহি... গানে এক সময় পর্দায় ঝড় তুলে ছিলেন ঋষি কাপুর। ডিম্পলের সঙ্গে সঙ্গে তাঁর জুটি আজও দর্শকদের মনে তরতাজা। ববি ছবির এই কালজয়ী গান ঋষি কাপুরের জীবনে এক মাইল স্টোন। যা আজও রেট্রো হিট। সেই গানই এখন পরিচালক করণ জোহারের নজরে। এক কথায় বলতে গেলে এখন বলিউডে রিমেকের যুগ। একের পর এক ছবি থেকে শুরু করে গান, নকল করা হচ্ছে সবকিছুই। 

আরও পড়ুনঃঅমিতাভের করোনা ঠাট্টায় ক্ষুব্ধ নেটিজেনরা, উত্তপ্ত ট্যুইটার

এবার আরও একরিমেক করে বসলেন করণ জোহার। তবে নতুন করে তৈরি নয়। পুরোনো গানকে ফিরিয়ে আনাও নয়, বরং নিজে ফিরে গেলেন সেই সময়। খোদ ঋষি কাপুরকে হটিয়ে নিজেই বসলেন ববি ছবির সেই বিখ্যাত গানের সিনে। গান চলতে শুরু করলেই ভতবাক ভক্তরা। কোথা ঋষি কাপুর! এতো করণ জোহার। নিজেই এবার পরিচালনার ভার তুলে নিলেন, অভিনেতা হিসেবে বাছলেন নিজেকেই। বাড়িতে বসে অভিনয় করে তা পাঠালেন এডিটিং-এ। 

আরও পড়ুনঃবাংলা বললেন 'অ্যাভেঞ্জার্স'র থর, ডিজিটাল দুনিয়ায় উত্তেজনা তুঙ্গে

 

 

এরপর যা তৈরি হয়ে এল, তা বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। ম্যায় শায়ের তো নেহি গানে অভিনয় করে বাজিমাত করলেন করণ জোহার। লকডাইনে এবার সেই গানেই মজলেন ভক্তরা। এতদিন করণের পরিচালনা দেখেছে সকলে। এবার সকলেরই নজরে সেই ভিডিও, অভিনয়তে কতটা কড়া টক্কর দিলেন তিনি ঋষি কাপুরকে! লিপ মিলিয়ে গান গেলে এখ নেট পাড়ায় ভাইরাল করণ। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা