মুক্তির পর কেটে গিয়েছে দীর্ঘ ১১ বছর। এত বছরের রেশ কাটিয়ে তিনি ফিরলেন স্বমহিমায়। ২০০৮ সালে মুক্তি পেয়েছিল  প্রিয়ঙ্কা চোপড়া, জন আব্রাহাম  এবং অভিষেক বচ্চন অভিনীত ছবি 'দোস্তানা'। সমপ্রেম নিয়ে এক মজার ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন প্রযোজক করণ জোহর। এবার সেই ছবিরই সিক্যুয়েল বানাতে চলেছেন করণ।

আরও পড়ুন-'কৃশ ৪' নিয়ে ফ্লোর কাঁপাতে আসছেন সুপারস্টার হৃত্বিক, দেখুন সেই চমক...

সিক্যুয়েল ছবিতে বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ানকে দেখা যাবে। আর কয়েকদিনের মধ্যেই শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। ছবি শ্যুটিং শুরুর আগেই মজার একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান।ছবিতে দেখা যাচ্ছে প্রযোজক করণের পা ছুঁয়ে আর্শীবাদ নিচ্ছেন তরুণ অভিনেতা কার্তিক। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'মায়ের লাডলা চন্ডীগড় পাড়ি দিল'। আর তার ক্যাপশনের পাল্টা উত্তর দিয়েছেন করণ। তিনি বলেছেন, 'আমাকে আর বুড়ো করো না'।

 

আরও পড়ুন-শতবর্ষে বাংলা ছবি, উপহারে 'মায়াকুমারী'-কে নিয়ে আসতে চলেছেন অরিন্দম শীল...

এখানেই শেষ নয়। সম্প্রতি করণের সঙ্গে কার্তিক এবং অনন্যার একটি ছবিও প্রকাশ্যে এসেছে। উল্লেখ্য ছবির আরেকজন অভিনেত্রী জাহ্নবী কাপুরও দুদিন আগেই পরিচালক কলিন ডি কানহা-র সঙ্গে অমৃতসরে গেছিলেন। এবং স্বর্ণ মন্দের দর্শ করে সেখানকার ছবিও পোস্ট করছেন অভিনেত্রী। ছবির মূল বিষয়বস্তু কি একই থাকবে নাকি অন্য এক নতুন গল্প নিয়ে আসছে প্রযোজক-পরিচালক। সেটা জানার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে দর্শকরা।