Asianet News BanglaAsianet News Bangla

Kartik Aaryan : ' Dostana 2' থেকে কেন ব্রাত্য আরিয়ান, অবশেষে মুখ খুললেন অভিনেতা

বলিউডের নেপোটিজম বিতর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। করণ জোহরের দোস্তনা ২ -থেকে বলি অভিনেতা কার্তিক আরিয়ানের বাদ পড়ার পর যেন ফের মাথাচাড়া দিয়ে উঠেছে বলিউডের নেপোটিজম  বিতর্ক।  করণ জোহরের দোস্তনা ২ থেকে বাদ পড়ার পর থেকেই যেন বেশি করে শিরোনামে উঠে এসেছে কার্তিক আরিয়ানের নাম। এবার  দোস্তনা ২ নিয়ে মুখ খুললেন কার্তিক আরিয়ান।

Kartik Aaryan breaks silence on his exit from Karan Johar s Dostana 2 BRD
Author
Kolkata, First Published Nov 20, 2021, 6:00 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের নেপোটিজম বিতর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। করণ জোহরের 'দোস্তনা ২' (Dostana 2) -থেকে বলি অভিনেতা কার্তিক আরিয়ানের ( Kartik Aaryan) বাদ পড়ার পর যেন ফের মাথাচাড়া দিয়ে উঠেছে বলিউডের নেপোটিজম  বিতর্ক। কারণ সকলেই জানেন। 'দোস্তনা ২' (Dostana 2)  ছবিতে  শ্রী কন্যা জাহ্নবী কাপুর ও কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) বেশ কিছু অংশের শুটিংও হয়ে গিয়েছিল। তারপরই হঠাৎ জানা যায়, ধর্মা প্রোডাকশনের ছবি থেকে বাদ পড়ছেন কার্তিক আরিয়ান। এবং এরপরই যেন আরও বেশি করে মাথাচাড়া দিয়ে ওঠে বলিউডে নেপোটিজম (Nepotism)। তারপরই নেটিজেনদের একটা অংশ দাবি করে, ইন্ডাস্ট্রির বাইরের মানুষ হওয়ার কারণের কার্তিকের উপর এই অবিচার করেছেন করণ জোহর। এবং এই বিষয়টি নিয়ে অনেকেই সোচ্চার হয়েছিলেন।

করণ জোহরের 'দোস্তনা ২'(Dostana 2) থেকে বাদ পড়ার পর থেকেই যেন বেশি করে শিরোনামে উঠে এসেছে কার্তিক আরিয়ানের নাম। এবার  'দোস্তনা ২' (Dostana 2) নিয়ে মুখ খুললেন কার্তিক আরিয়ান। অভিনেতা জানিয়েছেন 'দোস্তনা ২'  (Dostana 2) থেকে তাকে বাদ দেওয়ার পর এর খারাপ প্রভাব পড়েছিল তার পরিবারের উপর। কারণ যে সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের পরিবারের সদস্যরা ফিল্মি দুনিয়ার অংশ নন, তাদের কাছে গ্ল্যামার দুনিয়ার নানা দিকই অজানা থেকে যায়। তাই যখন কোনও তারকাদের বিষয়ে কোনও খবর প্রকাশিত কিংবা সম্প্রচারিত হয়, তখন তাদের পরিবারেই সবথেকে অসুবিধা হয়। যেটা আমার ক্ষেত্রেও হয়েছিল। তবে তিনি এইসব নিয়ে বেশি চিন্তা করেন না। চিন্তা তখন নয়, যখন পরিবার এই বিষয়গুলি নিয়ে বিচলিত হয়ে পড়েন।

আরও পড়ুন-International Men's Day : জীবনের বিশেষ দুই পুরুষকে ভালবাসা উজাড় দেবলীনার, চিনে নিন

আরও পড়ুন-Ritabhari Chakraborty : সাদা-কালো স্ট্রাইপ বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, ঋতাভরীকে দেখে চোখ ফেরানো দায়

আরও পড়ুন-Monami Ghosh : রবিনা-ক্যাটকে টেক্কা, 'টিপ টিপ বরসা পানি'-তে খোলা পিঠে ঝড় তুললেন মনামী

 

কার্তিক আরিয়ান (Kartik Aaryan) আরও জানান, তিনি হয়তো সব বিষয়ে মুখ ফুটে  কিছু  বলেন না। তবে কাজের মাধ্যমে তিনি সমস্ত জবাব দেওয়ার চেষ্টা করে যাবেন। এবং অভিনেতার দৃঢ় বিশ্বাস।, তার হয়ে সমস্ত জবাব দেবে তার এই কাজ। এবং তিনি আরও জানান, আমি যদি কাজ করার সময়ে কোনও গাফিলতি করার চেষ্টা করি সেক্ষেত্রে তা স্বীকার করে সবসময় শুধরে নেওয়ার চেষ্টা করি। একের পর এক ছবি থেকে বাদ পড়লেও এই মুহূর্তে একগুচ্ছ ছবি রয়েছে বলিউডের হ্যান্ডসাম হ্যাঙ্কের ঝুলিতে। ভুলভুলাইয়া ২-তে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। এছাড়াও রাম মাধবনীর পরিচালনায় ওটিটি প্ল্যাটফর্মের আসন্ন ছবি ধামাকা-তেও অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। ছবিতে একজন নিউজ অ্যাঙ্কারের চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। ৯-১০ দিনের মাথায় শুটিং শেষ করেছেন কার্তিক আরিয়ান। তবে এই ছবির অভিজ্ঞতা সম্পূর্ণ আলাদা বলে জানিয়েছেন কার্তিক আরিয়ান। 

 


 

Follow Us:
Download App:
  • android
  • ios