আহমেদাবাদ শহরের দ্বিতীয় করোনা আক্রান্তের নাম হল সুমিতি সিং। যদিও এখন তিনি করোনা মুক্ত। যেখানে দেশেক একাধিক মানুষ লকডাউনে গুরুত্ব বুঝছে না, তোয়াক্কা করছে না, সেখানে ৩৪ বছর বয়সী এই সুমিতি নিজের শরীরে করোনার স্বল্প লক্ষণ বুঝতে পেরেই নিজের থেকে সেল্ফ আইসোলেশনে চলে যান। এমনকি মা, বাবা, বোনের সঙ্গে থেকেও একেবারে তাদের সংস্পর্ষে আসেননি। নিজেই গাড়ি চালিয়ে হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন হয়েছিলেন সুমিতি। তাঁর এই বীরত্বের কাহিনি নিয়ে সাক্ষাৎকার নিলেন কার্তিক আরিয়ান।

আরও পড়ুনঃবিনোদনের সেরা ১০ খবর, যা আপনাকে দেবে টলিডউ টু বলিউড আপডেট

নিজের ইউটিউব চ্যানেলের এমন নানা মানুষের অনুপ্রেরণার কাহিনি নিয়েই কার্তিক শুরু করেছেন এক নতুন শো কোকি পুছেগা। কার্তিকের ডাক নাম কোকি। সেই দিয়ে তৈরি হয়েছে শোয়ের নাম। চারিদিকে করোনা আতঙ্কই ছুটে ছুটে বেড়াচ্ছে। তাই এই সময় করোনা যোদ্ধাকে দিয়ে শোয়ের হাতেখড়ি করানোর ব্যাপারই আলাদা। সুমিতি কীভাবে করোনা আক্রান্ত হন, কখন সেল্ফ কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিলেন তিনি, একা একা হাসপাতালে গেলেনই বা কীভাবে, এসব নিয়ে নানা প্রশ্ন করেন তাঁকে অভিনেতা। 

আরও পড়ুনঃকরোনার প্রকোপের পর ঘনিষ্ঠ দৃশ্য শ্যুটিং হবে কীভাবে, চিন্তায় মাথায় হাত 'পিকু'র পরিচালকের

ফিনল্যান্ড থেকে ফেরার পরই জ্বর জ্বর ভাব, তারপরই থেকেই সেল্ফ কোয়ারেন্টাইনে যান সুমিতি। নিজের থালা বাসন নিজে ধোয়া, ঘরের চার দেওয়ালের মধ্যে থাকা, এ সমস্ত ঘটনা কার্তিককে খুলে বলেন সুমিতি। তাঁর এই অভিজ্ঞতা সকলের সামনে তুলে ধরার পাশাপাশি কার্তিক করোনা সংক্রান্ত নানা সতর্কবার্তাও ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন। কার্তিকের এই উদ্যোগে মুগ্ধ হয়েছে অসংখ্য মানুষ।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস