সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১. সাধারণ মানুষের পাশে ঋতুপর্ণাঃ প্রয়োজনে সাধ্য মত মানুষের সেবা করবেন তিনি। কথা রাখলেন অভিনেত্রী। গত সপ্তাহতেই নিজের এনজিও কলকাতা এন্ভেডর সোসাইটির মাধ্যমে ১০০ দরিদ্র মানুষের হাতে খাবার তুলে দিয়েছিলেন। 

আরও পড়ুনঃ প্রতিশ্রুতি রাখলেন ঋতুপর্ণা, এনজিও-র সাহায্যে ৩০০ দরিদ্র মানুষকে দিলেন খাবার

২. করোনা মোকাবিলায় এগিয়ে এলেন বরুণঃ দেশের এমনই পরিস্থিতিতে সকলের পাশে দাঁড়ালেন বলিউড তারকারা। ইতিমধ্যেই বিভিন্ন তহবিলে ত্রাণের সাহায্য করে পাশে দাঁড়িয়েছেন তারকারা। পিছিয়ে থাকলেন না বরুণ ধাওয়ানও। সাধ্য মত সাহায্যের হাত বাড়ালেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ার পাতায় এক খোলা চিঠিতে জানালেন বরুণ। 

আরও পড়ুনঃ 'এ এক দীর্ঘ যুদ্ধ, প্রতিটা ছোট পদক্ষেপ গুরুত্বপূর্ণ', করোনায় খোলা চিঠি বরুণের

৩. নয়া বার্তা নুসরতেরঃ ত্রাণ তহবিলে অনুদান থেকে শুরু করে সতর্ক বার্তা শেয়ার করা, ভক্তদের উদ্দেশ্যে বারে বারে বার্তা দেওয়া থাকতে হবে ঘরে, তবেই সম্ভম করোনা ঠেকানো। এমন পরিস্থিতিতে নিয়ম মেনে ঘরেই রয়েছেন নুসরত জাহান। একের পর এক ছবিও শেয়ার করেছেন তিনি ভক্তদের সঙ্গে। কখনও বিরিয়ানি, কখনও আবার কেক বানানোর ভিডিও হয়েছে মুহূর্তে ভাইরাল। 

আরও পড়ুনঃ মন খুলে সাজলেন গৃহবন্দি নুসরত, ছবি শেয়ার করে দিলেন বিশেষ বার্তা

৪. অমিতাভের স্বাস্থ্যের খবরঃ এখন কেমন আছেন! সম্প্রতি স্বস্থ্যের খবর নিয়ে মুখ খুললেন অমিতাভ বচ্চন। জানালেন তিনি এখন কেমন আছেন। চোখে কম দেখছেন অমিতাভ। লেখা হয়ে আসছে ঝাপসা। তিনি বুঝতে পারছেন যে এবার দৃষ্টি শক্তি হারানোর পথে রয়েছেন তিনি। 

আরও পড়ুনঃ কমছে দৃষ্টিশক্তি, শরীরে বাসা বেঁধেছে একাধিক রোগ, স্বাস্থ্যে খবর জানালেন বিগ-বি

৫. সঙ্গমের সম্পর্ক কীভাবে সম্ভবঃ করোনার প্রকোপ কাটলে কীভাবে হবে ফিল্মের ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং। একে অপরের কাছে আসতে যেখানে ভয় পাচ্ছে সকলে, সেখানে ঘনিষ্ঠ দৃশ্য শ্যুট করা খুবই মুশকিল। এমনই বিষয় নিয়ে চিন্তা প্রকাশ করলেন পরিচালক সুজিত সরকার। ইনস্টাগ্রামে বিষয়টি নিয়ে একটি পোস্ট করেছেন তিনি। 

আরও পড়ুনঃ করোনার প্রকোপের পর ঘনিষ্ঠ দৃশ্য শ্যুটিং হবে কীভাবে, চিন্তায় মাথায় হাত 'পিকু'র পরিচালকের.

৬. বরুণের পরিবারে করোনার কোপঃ করোনার প্রকোপে প্রথমে পিছিয়ে গিয়েছিল বিয়ে। এবার সরাসরি পরিবারের সদস্যের উপরে কোপ পড়ল করোনার। বরুন ধাওয়ানের এক আত্মীয় আক্রান্ত হয়েছেন করোনায়। সম্প্রতি অভিনেতা নিজেই ইনস্টাগ্রাম লাইভে বিষয়টি প্রকাশ্যে এনেছেন। এই আত্মীয় থাকেন আমেরিকায়। বরুন এ বিষয় এ কথা বলতে গিয়ে জানান, "যতক্ষণ না নিজের কেউ আক্রান্ত হচ্ছে, বিষয়টির গুরুত্ব কেউ বুঝছে না।"

আরও পড়ুনঃ "নিজের পরিবারে না হলে কেউ বিষয়টির গুরুত্ব বোঝে না", করোনায় আক্রান্ত বরুনের আত্মীয়

৭. সাদা বিকিনিতে ঝড় তুললেন নিয়াঃ হিন্দি টেলি জগতে সবচেয়ে সাহসি অভিনেত্রী বলতে নিয়া শর্মার নামই সকলের আগে উঠে আসে। নীল রঙের লিপস্টিক কিংবা নিত্যনতুন ফ্যাশন ট্রেন্ড, হাজার ট্রোলার, হেটারসদের তোয়াক্কা না করেই আজও তাঁর সাহসিকতা পরিচয় দিয়েছেন নিয়া। সম্প্রতি সাদা রঙের মনোকিনিতে ধরা দিলেন অভিনেত্রী।

আরও পড়ুনঃ সাদা মনোকিনিতে নিয়া, অভিনেত্রীর টোনড চেহারায় উত্তেজিত ভক্তরা

৮., আয়ুষ্মানের বার্তাঃ এ দেশ গরিবেরা চালায়। গরিবেরাই চালাবে। পরিস্থিতি স্বাভাবিক হলে তাঁদের সন্মান করতে হবে। মেনে নিতে হবে, কোনও কাজ ছোট নয়।  লক ডাউনে এমনই বার্তা দিলেন আয়ুষ্মান খুরানা। করোনা ঠেকাতে তিনি গৃহবন্দি। কিন্তু রাস্তায় বেড়িয়ে লড়ে চলেছেন একদল মানুষ। ডাক্তার, পুলিশকর্মী, স্বাস্থকর্মী সকলেই। তাঁদের এই অবদান ভোলার নয়। সোশ্যাল মিডিয়ায় কবিতা পাঠ করে তা শেয়ার করলেন সকলের উদ্দেশ্যে।

আরও পড়ুনঃ 'এ দেশ গরিবেরা চালিয়ে এসেছে, আর তাঁরাই চালাবেন', কঠিন পরিস্থিতিতে সরব আয়ুষ্মান.