Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding : বয়সের ফারাক ৫ বছর, ছোট ভিকিকে বিয়ে করায় নাম না নিয়ে প্রশংসা কঙ্গনার

 ভিকি-ক্যাটের বিয়ে সংক্রান্ত খবরে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। একের পর এক খবরে বলিপাড়া সরগরম থাকলে নিজেদের বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি এই সেলেব জুটি। এবার নাম না করেই ভিকিকে বিয়ে করার সিদ্ধান্তে ক্যাটরিনার প্রশংসায় ভরিয়ে দিলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। 

Katrina Vicky Wedding Kangana Ranaut shares a cryptic post on instagram BRD
Author
Kolkata, First Published Dec 8, 2021, 1:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ের দিকেই নজর আটকে সকলের। গত কয়েকদিন ধরেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ । চরম গোপনীয়তা বজায় রেখেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন  ( Vicky kaushal) ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif)। কারণ একটাই বিয়ের কোনও ছবি ও ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়। তারপরও ভিকি-ক্যাটের বিয়ে সংক্রান্ত খবরে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। একের পর এক খবরে বলিপাড়া সরগরম থাকলে নিজেদের বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি এই সেলেব জুটি। এবার নাম না করেই ভিকিকে বিয়ে করার সিদ্ধান্তে ক্যাটরিনার প্রশংসায় ভরিয়ে দিলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। হঠাৎ কেন ক্যাটের প্রশংসা করলেন কঙ্গনা, তা নিয়েই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

বলিউডে বয়সে ছোট পুরুষকে বিয়ে করার ট্রেন্ডে সবার শীর্ষে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। ১০ বছরের ছোট নিককে বিয়ে করে চুটিয়ে সংসার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। এছাড়াও ৩ বছরের ছোট অভিষেক বচ্চনকে বিয়ে করে সুখে সংসার করছেন ঐশ্বর্য রাই বচ্চন। এবার ক্যাটরিনা কাইফও  ( Katrina Kaif) রয়েছেন সেই তালিকায়। বয়সে ছোট ভিকি কৌশলকে বিয়ে করে এবার ঘর বাঁধতে চলেছেন বলিউডের ক্যাটরিনা কাইফ। এবার ক্যাট- ভিকির বিয়ের প্রসঙ্গে ইন্সটাগ্রামে এক বার্তা শেয়ার করেছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। যেখানে তিনি জানিয়েছেন, বলিউডের প্রথম সারির মহিলারা যে সেক্সিস্ট ধারণা ভেঙে বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন তাদের সকলকে সাধুবাদ। তবে এক্ষেত্রে কারও নাম নেননি কঙ্গনা রানাওয়াত। তবে ভিকি ক্যাটের বিয়ের দিকেই যে স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন  কঙ্গনা রানাওয়াত, তেমনটাই মনে করছেন বলি মহলের একাংশ।

 

Katrina Vicky Wedding Kangana Ranaut shares a cryptic post on instagram BRD

 

কঙ্গনা (Kangana Ranaut) নিজের ইনস্টাগ্রামে  জানিয়েছেন,  আমরা এমন বহু সফল পুরুষের গল্প শুনে ছোট থেকে বড় হয়েছি যারা বয়সে ছোট মেয়েদের বিয়ে করেছেন। স্বামীর থেকেও বেশি সফল মহিলাকে দেখা যেন বড় সমস্যা। একটা বয়সের পর বয়সে ছোট পুরুষকে বিয়ে করার ভাবনা তো ছেড়েই দিলাম, তবে বর্তমানে দেখে ভাল লাগছে ধনী, সফল, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির মহিলা সেক্সিস্ট ধারণা ভাঙছেন।  জেন্ডার স্টিরিওটাইপকে ভেঙে ফেলার জন্য পুরুষ এবং মহিলা উভয়কেই অভিবাদন। কঙ্গনার এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভিক্যাটের বিয়ে উপলক্ষে তারকাদের মেলা বসছে জয়পুরে। ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়ারা  ফোর্টে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । সূত্র থেকে জানা গেছে ভিকির ঘোড়ায় টানা রথে চড়ে বিয়ের মন্ডপে আসবেন। এবং সুসজ্জিত কাঁচের মন্ডপে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই সেলেব জুটি ( Vicky kaushal) । বিয়ের পর ভিকি এবং ক্যাটরিনা  বলিউডের  বন্ধু এবং প্রাক্তন সহ-অভিনেতাদের জন্য একটি গ্র্যান্ড রিসেপশন হোস্ট করবেন বলেও শোনা যাচ্ছে ।বিয়েতে উপস্থিত অতিথিদের জন্যও নানা শর্ত রাখা হয়েছে।  

 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : হারলিনের সঙ্গে প্রেম থেকে ক্যাটের গলায় মালা, ভিকির অজানা তথ্য চমকে দেবে আপনাকে

আরও পড়ুন-Sharmila Tagore Birthday : 'ব্রা' পরে সাহসী ফোটোশ্যুট, ছক ভেঙে নজির গড়েছিলেন শর্মিলা ঠাকুর

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভরদুপুরে ভিকির দরজায় হাজির তরুণী, তারপর কী হল

 

ইতিমধ্যেই ভিকি-ক্যাটের রাজকীয় বিয়েতে সামিল হতে একে একে মুম্বই ছাড়ছেন বলিউড তারকারা। সকলেরই গন্তব্যই রাজস্থান। শুক্রবার সকালেই পুরো পরিবারের সঙ্গে এয়ারপোর্টে দেখা গিয়েছে পরিচালক কবীর খানকে।  এছাড়াও করণ জোহর, ফারহা খান,  নিত্যা মেহরা,অমিত ঠাকুর, নেহা ধুপিয়া , অঙ্গদ বেদি সহ আরও অনেকেই ধরা দিয়েছেন পাপারাৎজির ক্যামেরায়। সূত্রের খবর, শাহরুখ খান থেকে অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, অনুষ্কা শর্মা, রোহিত শেট্টি, বিরাট কোহলিরও বিয়েতে উপস্থিতের সম্ভাবনা রয়েছে। এছাড়াও ওয়েডিং প্ল্যানাররা ভিভিআইপি অতিথিদের জন্য ৮ থেকে ১০ টি টেন্ট বুক করেছেন, যার প্রতি রাতের ভাড়া ৭০,০০০ টাকা থেকে শুরু। তবে ক্যাট-ভিকি বিয়েতে ঘনিষ্ঠ আত্মীয় ছাড়া আর কোনও সহ অভিনেতারা থাকবেন কি না সেই বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না টিম।  পাশাপাশি রাখা হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার মাধ্যমেই প্রবেশের অনুমতি দেওয়া হবে। এছাড়াও অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট  কোড। যা প্রত্যেক অতিথির জন্যই বাধ্যতামূলক। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios