Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: ক্যাটরিনার বিয়ের দায়িত্বে শেরা, সলমন খানের ব্যক্তিগত দেহরক্ষী তিনি

গুরমিত সিং বা শেরা, সলমন খানের দীর্ঘ দিনের দেহরক্ষী। টাইগার সিকিউরিটি নামে তিনি একটি সংস্থাও চালান। নিজের নিরাপত্তা রক্ষী রয়েছে তাঁর।

Katrina Vicky Wedding Salman khan bodyguard on  security duty at Rajasthan wedding venue bsm
Author
Kolkata, First Published Dec 6, 2021, 9:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চলতি সপ্তাহেই ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) সাতপাতে বাঁধা পড়বের ভিকি কৌশলের (Vicky Kaushal)সঙ্গে।  মঙ্গলবার সন্ধ্যায় দুই পরিবারই মুম্বই ছেড়ে চলে গেছেন রাজস্থানে। সেখানে সাওয়াই মাধোপুরের ফোর্টে রাজস্থানে (Rajasthan) সাওয়াই মাধোপুরে ফোর্ট বারওয়ারার সিস্ক সেন্সেস রিসোর্টে বসবে বিয়ের বর্ণাঢ্য আসর। কিন্তু তার আগেই সামনে এল এক চাঞ্চল্য়কর খবর। সলমন খানের (Salman Khan) প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার বিয়ের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন  ভাইজানের ব্যক্তিগত দেহরক্ষী। ক্যাটরিনা-ভিকির সুপার সিক্রেট বিয়ে যাতে নিরাপদে উতরে যায় তারই চ্যালেঞ্জ নিয়েছেন গুরমিত সিং। যদিও টিনসেল টাউন তাঁকে শেরা হিসেবেই চেনে। মাধোপুর সিক্স সেন্সেস ফোর্টের নিরাপত্তার পুরো দায়িত্বই  রয়েছে শেরার হাতে। 

গুরমিত সিং বা শেরা, সলমন খানের দীর্ঘ দিনের দেহরক্ষী। টাইগার সিকিউরিটি নামে তিনি একটি সংস্থাও চালান। নিজের নিরাপত্তা রক্ষী রয়েছে তাঁর। পাশাপাশি তিনি প্রশাসনের সঙ্গে কথা বলে ও সামঝোতা করেই গ্রাহককে নিরাপত্তার ব্যবস্থা করেদেন। ক্যাটরিনা-ভিকির বিয়েতেও তিনি তেমনই কৌশল নিয়েছেন। পিঙ্কভিলার একটি প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের মূল অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে থাকবে শেরার টাইগার সিকিউরিটি সংস্থার কর্মীরা। সুপার সিক্রেট বিয়ের নিরাপত্তার জন্য স্থানীয় প্রশাসনের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। ইতিমধ্যেই মাধোপুরের বেশ কয়েকটি হোটেল নিরাপত্তা রক্ষীদের জন্য সংরক্ষিত রাখা হয়েছে। 

ক্যাট-ভিকির বিয়ের নিরাপত্তা বলায় রীতিমত কড়া। সংবাদ সংস্থা এএনআই-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, বাউন্সার ও অন্যান্য নিরাপত্তা কর্মীরা রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার চৌথ কা বারওয়াড়ার ধর্মশালায় থাকবেন। ভিকি ও ক্যারিনা তাঁদের বিয়ের অনুষ্ঠান নিয়ে রীতিমত গোপনীয়তা বজায় রাখতে চাইছেন। সেইমতই পদক্ষেপ করা হয়েছে। সরকারি ও বেসরকারি নিরাপত্তারক্ষীদেরও সেই নির্দেশ দেওয়া হয়েছে। 

একটা সময় ক্যাটরিনা কাইফ সলমন খানের প্রেমের কথা সকলেই জানা। দীর্ঘ দিন ধরেই ভাইজানের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। কিন্তু সেই প্রেম পরিণতি পায়নি। তবে ঐশ্বর্যার মত ক্যাটরিনা দূরে সরে যাননি। সলমান খান ও তাঁর পরিবারের সঙ্গে এখনও সম্পর্ক রয়েছে ক্যাটরিনার। সম্পর্ক শেষ হলেও টাইহার সিরিজে দুজনেই একসঙ্গে কাজ করছেন। তবে সলমান খান ও তাঁর পরিবার কী বিয়ের আমন্ত্রণ পত্র পেয়েছে? এই প্রশ্নের কোনও উত্তর পাওয়া যায়নি। সলমন খানের বোন অর্পিতা জানিয়েছেন তাঁরা কোনও নিমন্ত্রণ পাননি। যদিও একটি সূত্র বলছে আমন্ত্রিতের তালিকায় রয়েছে সলমন পরিবার। তবে ভাইজান প্রাক্তনের বিয়ের অনুষ্ঠানে যোগ দেন কিনা সেটাই এখন দেখার। 

৩৮ বছরের ক্যাটরিনা কাইফের সঙ্গে ৩৩ বছরের ভিকি কৌশলের বিয়ে হবে আগামী ৯ ডিসেম্বর। তার আগে দুদিন সঙ্গীত ও মেহন্দির অনুষ্ঠান রয়েছে। বিয়েতে আমন্ত্রণ জানান হয়েছে মাত্র ১২০ জনকে। তবে নিমন্ত্রিতদের জন্য বেশ কিছু বিধিনিধেষ আরোপ করা হয়েছে। কোনও অতিথি ফোন নিয়ে যেতে পারবেন না। কোভিড টেস্ট ও টিকার শংসাপত্র বাধ্যতামূলক করেছেন তাঁরা।

Jacqueline : ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় ফের ইডির মুখোমুখি জ্যাকলিন, বুধবার হাজিরা

Precious Wedding Cards: তাক লাগান ৪ কেজির বিয়ের কার্ড, রাজকীয় বিয়ের আসর উধম প্যালেসে

Vicky-Katrina Wedding:: দিনের শেষে ক্যাটরিনা-ভিকির ১০টি সেরা ছবি, রাজস্থানে দূর্গে সাজ সাজ রব

Follow Us:
Download App:
  • android
  • ios