দীর্ঘদিন  অভিনয় জগত থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন বলিউডের এভারগ্রীন মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। আবারও পর্দায় ফিরতে চলেছেন বলি ডিভা মাধুরী দীক্ষিত।

আরও পড়ুন-এ যেমন তেমন বাড়ি নয়, এ হল 'কাগজের বাড়ি'...

বলিউডের দর্শক তথা সমস্ত ফ্যানেদের জন্য সুখবর। আবারও ওয়েব সিরিজের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন বলি ডিভা। নেটফ্লিক্স  সিরিজ দিয়েই ওয়েব মাধ্যমে পা রাখতে চলেছেন তিনি।  সম্প্রতি  ওয়েব মাধ্যমের পক্ষ থেকেই এই খবরটি জানানো হয়েছে। অনেকদিন ধরেই মাধুরীকে নিয়ে কানাঘুষো চলছিল। করণ জোহরের সঙ্গে তিনি যে কাজ করতে চলেছেন সম্প্রতি তারই আনুষ্ঠানিক ঘোষণা হল। করণ জোহরের প্রযোজনা সংস্থা নেটফ্লিক্সের সঙ্গে  যুক্ত হয়ে কাজটি করতে চলেছেন। 

 

আরও পড়ুন-মায়ের অন্তরঙ্গ চুম্বন দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া মেয়ের, জানালেন শ্বেতা...

এর আগেও প্রযোজক হিসেবে ওয়েবে যুক্ত ছিলেন মাধুরী মারাঠি সিরিজ 'ফিফটিনথ আগস্ট'-এর জন্য।  কিন্তু অভিনেত্রী হিসেবে এটাই তার প্রথম কাজ।  নতুন কাজ নিয়ে মাধুরী জানিয়েছেন, 'তিনি বরাবরই ওয়েব সিরিজের প্যান। প্রযোজক হিসেবে ইতিমধ্যেই ওয়েবে কাজ শুরু করেছি। এই প্ল্যাটফর্মটি অত্যন্ত বৈচিত্র্যময়, বর্ণময়। তার উপর করণ জোহরের যুগ্ম প্রযোজনায় নতুন সিরিজে অভিনয়ের সুযোগ পেয়ে খুবই আনন্দিত আমি'। এখনও পর্যন্ত সিরিজের নাম ঘোষণা হয়নি। সিরিজের কাজও ইতিমধ্যেই অনেকদূর এগিয়েছে।  তার আর খুব বেশি অপেক্ষা করতে হবে না। আগামী বছরের শুরুতেই আবার ওয়েবে ফিরতে চলেছে মাধুরী ম্যাজিক।