হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি দর্শকমহলে প্রেরণা বলেই পরিচিত ছিল। সেই পরিচিত রূপ ঝেড়ে নয়া রূপে ধরা দিলেন অভিনেত্রী।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে একতা কাপুর পরিচালিত ওয়েব সিরিজ 'হাম তুম অ্যান্ড দেম'-এর ট্রেলার। ট্রেলারেই বাজিমাত করেছেন শ্বেতা। এর আগেও  বালাজি প্রোডাকশনের 'কসৌটি জিন্দেগি কি'  টেলি সিরিয়ালে তিনি দাঁপিয়ে অভিনয় করেছিলেন। পরিচিত ছক ভেঙে এই প্রথম  এই ধরণের বোল্ড দৃশ্যে অভিনয় করছেন শ্বেতা। তবে মা-কে এমন বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখে কী প্রতিক্রিয়া হয়েছে মেয়ে পলকের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই কথাই খেলসা করেছেন শ্বেতা।

 

আরও পড়ুন-জমজমাট ডিসেম্বর, আসতে চলেছে বাংলা-হিন্দি-ইংরাজির ৫ টি ওয়েব সিরিজ...

সাক্ষাৎকারে শ্বেতা জানিয়েছেন, 'প্রথমে আমি ভীষণই ভয় পেয়েছিলাম। প্রেমোটা দেখার পর এটা দেখে কিছুই বুঝতে পারছিলাম না। ট্রেলরই দেখে এটাই মনে হচ্ছিল পরিবার, আশেপাশের মানুষজন এটাকে কীভাবে নেবে। তাই সবার আগে মেয়ে পলককে এটা পাঠায়, এবং ওকে বলি মনে কোনও দ্বিধা না রেখে তুমি তোমার মতামত জানাতে পারো। ও আমায় জানান মা খুবই ভাল হয়েছে। তখনই আমি ওয়েব সিরিজের নির্মাতাদের ডেকে জানাই আমি দুঃখিত যে এই দৃশ্যটার জন্যই আমি ওদের সঙ্গে এত ঝগড়া করেছি।'

 

 

আরও পড়ুন-মিথিলার বিয়ের রাতেই আবেগঘন পোস্ট প্রাক্তন স্বামীর, কী লেখা ছিল তাতে...

এই প্রথম ডিডিটাল দুনিয়ায় পা রাখলেন শ্বেতা। লাস্যময়ী ভঙ্গিমায় শরীরী হিল্লোলে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। ট্রেলারেই শ্বেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে অক্ষয় ওবেরয়কে। ট্রেলার সাহসী চরিত্রে দেখা গিয়েছে শ্বেতাকে।একাধিক চুম্বন দৃশ্য থেকে বিছানায় অন্তরঙ্গতায় ধরা দিলেন শ্বেতা। দুই প্রাপ্ত বয়স্ক মানুষের বিয়ে ভাঙার পরে তাদের জীবনের নতুন মানুষের সঙ্গে সন্তানদের জীবনের টানাপোড়েনকেও সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। এই মুহূর্তে বেশ কয়েকটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে।